আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ধোনি ভক্তদের সুখবর দিলেন সুরেশ রায়নার স্ত্রী!

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 56 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গতকালই তাঁর হাতে উঠেছে আইপিএল ট্রফি। দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। তার ২৪ ঘণ্টার মধ্যেই ধোনি ভক্তদের কাছে এল আরও একটা সুখবর। দ্বিতীয়বার বাবা হতে চলেছেন এমএস। গতকাল রাতে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পরই মেয়ে জিবাকে নিয়ে মাঠে নেমে মাহির সঙ্গে সেলিব্রেশনে মাতেন স্ত্রী সাক্ষী ধোনি। সেখানে সাক্ষীর পরা ঢিলেঢালা পোশাক দেখেই গুজব ছড়াতে শুরু করে যে বাবা হচ্ছেন ধোনি।

সেই জল্পনা সত্যি হয় সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার কথায়। তিনিই জানান, সাক্ষী সন্তানসম্ভবা। এবং আগামী বছরই দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন ধোনি। যদিও এই নিয়ে ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। ২০১৫ সালে অস্ট্রেলিয়া সফরের সময় প্রথম বাবা হয়েছিলেন ধোনি। সেই কারণে মেয়ে জিবার জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে পারেননি ধোনি। বর্তমানে জিবার বয়স ৬ বছর। সেবারও ধোনির প্রথমবার বাবা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন অভিন্নহৃদয় বন্ধু তথা সতীর্থ সুরেশ রায়নাই। এবার তাঁর স্ত্রী সুখবরটা দিলেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩-তম সিজনে কত টাকা জিতলেন?হেমা মালিনী

Sat Oct 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩-তম সিজনের চল্লিশতম এপিসোডে অতিথি প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন হেমা মালিনী এবং শোলে ছবির পরিচালক রমেশ সিপ্পি। অন্যান্য তারকাদের মতো তাঁরাও খেলার মাঝে গল্পে মশগুল হয়ে গেলেন। ‘শানদার শুক্রবার’। টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) শানদার শুক্রবার মানেই […]