প্রেমিকের পরিবারের কাছে অপমানিত হয়ে আত্মঘাতী কিশোরী
Connect with us

বাংলার খবর

প্রেমিকের পরিবারের কাছে অপমানিত হয়ে আত্মঘাতী কিশোরী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রেমিকের অন্যত্র বিয়ে হয়ে গিয়েছে। দুঃখে প্রেমিকের দেওয়া সমস্ত উপহার প্রেমিকের বাড়িতে ফিরিয়ে দিতে গিয়েছিল। কিন্তু প্রেমিকের বাড়িতে লাঞ্ছনার শিকার হয়ে অপমানে আত্মঘাতী হল বছর ষোলোর প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের কালদিঘি এলাকায়। জানা গিয়েছে, কালদিঘি এলাকার বাসিন্দা আফরিনা খাতুনের সঙ্গে তাদের পাশের গ্রামের রিয়াজুল মিয়া নামে এক যুবকের প্রণয়ের সম্পর্ক ছিল। কিশোরীর পরিবার এই সম্পর্ক মেনে নিয়েছিল।কিন্তু কিশোরীর বিয়ের বয়স না হওয়ায় তার বাড়ির লোক তাকে পড়াশোনা চালিয়ে যেতে বলে। সেই মতো কিশোরী পড়াশোনা করছিল। কিন্তু কিছুদিন আগে ওই কিশোরীর প্রেমিকের অন্যত্র বিয়ে হয়ে যাওয়া।

ওই কিশোরী মনের দুঃখে প্রেমিকের দেওয়া উপহারসামগ্রী প্রেমিককে বাড়িতে ফিরিয়ে দিতে গেলে তারা ওই কিশোরীকে অপমান করে বলে অভিযোগ। এরপরই অপমানে ওই কিশোরী গত বুধবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে আত্মঘাতী কিশোরীর পরিবার জানিয়েছে। বৃহস্পতিবার কিশোরীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে আসে বালুরঘাট থানার পুলিশ। প্রেমিকের পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে বলে জানিয়েছেন আত্মঘাতী কিশোরীর কাকা আবদুল রজ্জাক আলি।

Advertisement