আগের থেকে কিছুটা স্থিতিশীল সুব্রত মুখোপাধ্যায়, করেছেন প্রাতঃরাশ

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 31 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগের থেকে সুস্থ আছেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। আজ সকালে পঞ্চায়েত মন্ত্রীর একটানা বাইপ্যাপ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। প্রয়োজন বুঝে দেওয়া হচ্ছে বাইপ্যাপ। এসএসকেএম হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মন্ত্রীর হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়েছে।

তবে তাঁর শারীরিক অবস্থা আগের থেকে অনেকটা স্থিতিশীল। সকালে পেঁপে ও ওটস দিয়ে প্রাতঃরাশ করেছেন। শারীরিক অবস্থা আরও কিছুটা স্থিতিশীল হলেই তাঁর অ্যাঞ্জিয়োগ্রাফি করা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে এখনও তাঁকে আইসিইউ-তেই রাখা হয়েছে। গত রবিবার টেস্ট করাতে এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। রাতে শ্বাসকষ্ট বাড়ায় তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। তিনি একজন সিওপিডি রোগী। তাই কোনও ঝুঁকি না নিতেই গতকাল সকালে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। এখন তাঁর শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে বলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কেন্দ্রীয় ট্রাইব্যুনালের নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হলেন প্রাক্তন মুখ্যসচিব

Tue Oct 26 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবসরকালীন সুযোগ সুবিধা নিয়ে সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনালের প্রিন্সিপাল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন রাজ্যের অবসরপ্রাপ্ত মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। আগামিকাল এই মামলার শুনানি হতে পারে। গত ২২ অক্টোবর সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনালের বা ক্যাটের কলকাতা বেঞ্চ থেকে মামলা দিল্লিতে সরিয়ে […]