ক্লাসে বসেই ধূমপানে ব্যস্ত ছাত্র-ছাত্রীরা! চারিদিকে নিন্দার ঝড়

জন দেখেছেন : 31
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 33 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনা অতিমারীর জন্য গত ২০ মাস স্কুল বন্ধ ছিল। তারপর থেকেই শুরু হয় অনলাইন ক্লাস। বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সরকার সিদ্ধান্ত নেয় ১৬ নভেম্বর থেকে নবম থেকে দ্বাদশ শ্রেণির অফলাইন ক্লাস হবে। সেই কারণেই স্কুল খোলার তোরজোড় শুরু হয়।

স্কুল পরিষ্কার করে স্কুল খোলা হয়। সরকারি সমস্ত নিয়ম মেনেই ক্লাস শুরু করে স্কুলের শিক্ষকরা। সব স্কুলেই নবম থেকে দ্বাদশ শ্রেণির ক্লাস চলছে। সম্প্রতি ক্লাসে বসেই কয়েকজন ছাত্রীকে সিগারেটে টান দিতে দেখা গেল। পাশে বসে আছে কয়েকজন ছাত্র। নেট মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে নিন্দার ঝড় বইতে শুরু করেছে। জানা যায় ক্লাসে সিগারেট খাওয়ার এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নং ব্লকের একটি হাইস্কুলের। খবর সামনে আসতেই নড়েচড়ে বসেন স্কুলের শিক্ষকরা। প্রথমে ওই ছাত্রীদের অভিভাবকদের স্কুলে ডাকা হয়।

ওই ছাত্রীদের পরিবারের সাথে কথা বলেই ওই ছাত্রীদের সাসপেন্ড করা হয়েছে। জানা গিয়েছে ৬ মাসের জন্য সাসপেন্ড করা হয়েছে ওই ছাত্রীদের। ফলে আগামী ৬ মাস স্কুলে ক্লাস করতে পারবে না ওই ছাত্রীরা। পরিবারকে বলা হয়েছে, যেন ওই ছাত্র-ছাত্রীদের ওপর কড়া নজর রাখা হয়। স্কুল সূত্রে জানা গিয়েছে, সাসপেন্ড করা হলেও ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতের কথা ভেবে তাদের ফর্ম ফিলাপ, রেজিস্ট্রেশন এবং পরীক্ষায় বসতে দেওয়া হবে বলে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক। স্কুল পরিচালন কমিটির সভাপতি প্রশান্ত বারিক জানিয়েছেন, স্কুলের ছাত্র-ছাত্রীদের এমন আচরণ কাম্য নয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাদল অধিবেশনে 'অসংসদীয়' আচরণের জন্য শীতকালীন অধিবেশন থেকে নির্বাসিত দোলা, শান্তা-সহ ১২ সাংসদ

Mon Nov 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সোমবারই লোকসভায় শুরু হয়েছে শীতকালীন অধিবেশন। আর অধিবেশনের শুরুতেই গোটা শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন ও শান্তা ছেত্রী সহ মোট ১২ জন সাংসদ। গত বাদল অধিবেশনে সংসদে হই-হট্টগোল এবং সংসদের গরিমা নষ্ট করার অভিযোগে তাঁদের বিরুদ্ধে এই […]