সংসদীয় কমিটির বৈঠকে কংগ্রেসকে কড়া বার্তা অভিষেকের, মিমি-নুসরতের গরহাজিরা নিয়েও ক্ষুব্ধ!

জন দেখেছেন : 9
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 15 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মঙ্গলবার নয়াদিল্লিতে তৃণমূলের সংসদীয় কমিটির বৈঠক থেকে কংগ্রেসকে নিয়ে আবারও কড়া বার্তা দিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দেশে বিজেপির বিরুদ্ধে বিরোধী ঐক্যকে মজবুত করার ক্ষেত্রে কংগ্রেসের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগও তুলেছেন তিনি।

মঙ্গলবার সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি গিয়েছেন অভিষক বন্দ্যোপাধ্যায়। রাজধানীতে প‌ৌঁছে তিনি প্রথমে তৃণমূল সাংসদদের ধরনা মঞ্চে যান।রাজ্যসভা থেকে দোলা সেন ও শান্তা ছেত্রীরদের সাসপেন্ড করার প্রতিবাদে গাঁধী মূর্তির পাদদেশে ধরনা-অবস্থান চালিয়ে যাচ্ছে তৃণমূল। এদিন সেখানে দলীয় সাংসদদের সঙ্গে ধরনাতেও বসেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন শান্তনু সেন ও অপরূপা পোদ্দারও। এরপরই সংসদের ভিতরে সরকারের বিরুদ্ধে রণকৌশল ঠিক করতে দলীয় সংসদদের সঙ্গে বৈঠক করেন তিনি। জানা গিয়েছে সেই বৈঠকে কংগ্রেসের সঙ্গে দূরত্ব বজায় রাখার বার্তা দিয়ে তিনি বলেছেন, ‘পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করছে কংগ্রেস। তৃণমূল যখন অন্য রাজ্যে যাচ্ছে তখন বিরোধী ঐক্য ভাঙার অভিযোগ তুলছে কংগ্রেস। তারা গোটা দেশে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে ব্যর্থ।

তাই কংগ্রেসের সঙ্গে তৃণমূলের রণকৌশলেরও পার্থক্য আছে। যে রাজ্যে আমরা সংগঠনকে শক্তিশালী ও মজবুত করতে পারব, আমরা সেই রাজ্যেই যাব। বিজেপিকে ঠেকাতে তৃণমূল সাধারণ মানুষের স্বার্থে লড়াই চালিয়ে যাবে।’ এদিনের এই সংসদীয় বৈঠকে হাজির ছিলেন না দুই অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। তৃণমূল সূত্রে খবর, কাউকে কিছু না জানিয়ে এদিনের গুরুত্বপূর্ণ বৈঠকে তাঁদের অনুপস্থিত নিয়ে বেজায় চটেছেন অভিষেক। কেন দুই সাংসদ হাজির ছিলেন না, তার কারণও জানতে চান এবং ক্ষোভ প্রকাশ করেন। জানা গিয়েছে, ছবির শ্যুটিঙে ব্যস্ত রয়েছেন মিমি। নুসরত কেন আসেননি তা জানা যায়নি। তবে এই নিয়ে এখনই দলের পক্ষ থেকে কড়া কোনও পদক্ষেপ তাঁদের বিরুদ্ধে নেওয়া হচ্ছে না বলেই তৃণমূল সূত্রে খবর।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অকাল বৃষ্টিতে আলু ক্ষেতে ক্ষতি, ঋণ আতঙ্কে আত্মঘাতী কৃষক!

Wed Dec 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ এর প্রভাবে একটানা অকাল বৃষ্টিতে অত্যন্ত শোচনীয় অবস্থা কৃষকদের। অসময়ের বৃষ্টির জেরে মাঠের ফসল মাঠেই নষ্ট হওয়ার জোগাড়! চরম আতঙ্ক ও হতাশা ভর করেছে জেলার কৃষকদের। কারণ, অনেকেই যে চাষের কাজে নেমেছেন ঋণের বোঝা মাথায় নিয়ে। এই দেনার আতঙ্ক ও […]