বালুরঘাটে নিজের পাড়ায় সস্ত্রীক অঞ্জলি দিয়েই ‘শ্রীভূমি’ নিয়ে মুখ খুললেন রাজ্য বিজেপি সভাপতি

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 9 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিজেপি রাজ্য সভাপতি হওয়ার পর এই প্রথম বালুরঘাট শহরের নিজের পাড়ার ক্লাব মৈত্রী চক্রে সস্ত্রীক অষ্টমীর অঞ্জলি দিলেন সুকান্ত মজুমদার। বুধবার সকালে মৈত্রী চক্র ক্লাবে অঞ্জলি দিতে আসেন বিজেপি রাজ্য সভাপতি তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ সুকান্ত মজুমদার। গতকাল অর্থাৎ ১২ অক্টোবর তিনি কলকাতা থেকে বালুরঘাটে নিজের বাড়িতে এসে পৌঁছান। প্রত্যেক বছর পুজোর সময় পরিবার ও নিজের এলাকায় সময় কাটাতেন সুকান্ত মজুমদার।

যার অন্যথা এবারও হয়নি। দুর্গা পুজোর মধ্যে কলকাতার সব কাজ গুছিয়ে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন গত ১১ অক্টোবর। বুধবার সকালে নিজের সন্তান ও স্ত্রীকে নিয়ে পাড়ার পুজো মণ্ডপে অঞ্জলি দিতে পৌঁছে যান বিজেপি সাংসদ তথা দলের রাজ্য সভাপতি। পুজোর কয়েকদিন কোনও দলীয় কাজ নয়, শুধুমাত্র বিভিন্ন পুজোমণ্ডপ পরিদর্শন এবং সাধারণ মানুষের সঙ্গে দেখা করা এবং তাঁদের সঙ্গে কথা বলছেন বিজেপির রাজ্য সভাপতি। আজও জেলার বিভিন্ন পুজোমণ্ডপে যাওয়ার কথা রয়েছে তাঁর। তার আগে পাড়ার সকলের সঙ্গেই সপরিবারে মহাষ্টমীর অঞ্জলি দিলেন।

অঞ্জলি দিয়ে মায়ের কাছে সকলের জন্য শুভকামনাও প্রার্থনা করেন। এছাড়াও পশ্চিমবঙ্গের যেভাবে রাজনৈতিক হিংসা হচ্ছে, তা যেন না হয়, কোনও দলেরই কোনও কর্মীর যেন মৃত্যু না হয়, সে কথাও ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন বলে জানিয়েছেন তিনি। এছাড়াও রাজ্যের মন্ত্রী সুজিত বসুর পুজো শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খলিফার আদলে তৈরি মণ্ডপের লেজার লাইট বন্ধ করা প্রসঙ্গেও সরব হন বিজেপি রাজ্য সভাপতি। সুকান্ত মজুমদার এ প্রসঙ্গে বলেছেন, ‘ আমি ওই এলাকাতেই থাকি। যাতায়াতের পথে দেখেছি। মণ্ডপটির উচ্চতা একটু বেশি। আর বিমানবন্দর খুব কাছে হওয়ায় ওখানে প্লেন গুলো একটু নিচু দিয়েই যায়। দুর্গাপুজো আমাদের প্রাণের উৎসব। কিন্তু সেই উৎসব পালন করতে গিয়ে বহু মানুষের যাতে জীবন সংশয় না হয়, সেদিকটাও আমাদের এবং প্রশাসনের মাথায় রাখা উচিত।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পুষ্পা আসছে খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পেল নতুন গান শ্রীবাল্লি

Wed Oct 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:সম্প্রতি দুর্গা পুজোয় মুক্তি পেলো পুষ্পার আরও একটি গান, শ্রীবাল্লি। দীর্ঘ সময়ের অপেক্ষার পর পুষ্পার ফ্যানেদের মনে দানা বেঁধেছিলো যে,কবে আসবে পুষ্পা।গত 7th এপ্রিলে পুষ্পার প্রথম তিসার রিলিজ হয়। ও তারপর থেকেই উথাল পাথাল শুরু হয়ে যায়, সিনেমা প্রেমী দর্শকদের মনে। অল্লু অর্জুন […]