সেরা সহ-অভিনেত্রীর সম্মান পেয়ে আনন্দিত শ্রীলেখা মিত্র

জন দেখেছেন : 16
0 0
Read Time:2 Minute, 33 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পুরস্কার তথা সম্মান মানুষকে খুশি করার সঙ্গে সঙ্গে মনোবলকেও বাড়িয়ে দেয়। অভিনেত্রী শ্রীলেখা মিত্রেরও মনোবল বাড়িয়ে দিয়েছে তেলেঙ্গানা বেঙ্গল ফিল্ম ফেস্টিভ্যালে প্রাপ্ত পুরস্কার। অংশুমান প্রত্যুষের ছবি ‘নির্ভয়া’ তে তাঁর দক্ষ অভিনয়ই এই পুরস্কার এনে দিয়েছে।

তেলেঙ্গানা বেঙ্গল ফিল্ম ফেস্টিভ্যালে নির্ভয়া ছবির জন্য সেরা সহ-অভিনেত্রীর সম্মান পেয়েছেন শ্রীলেখা। এই আনন্দের কথা তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ১৩ বছরের পিয়ালী (হিয়া) গণধর্ষণের পরে অন্তঃসত্ত্বা হয়ে পরে। কোমায় থাকে প্রায় ৬ মাস। ৬ মাস পর যখন তার জ্ঞান ফেরে সে দেখে যে সে মা হতে চলেছে। কিন্তু সে চায় না এই ভাবে মা হতে। তাই সে আইনের দারস্থ হয়। এই নিয়েই তৈরি নির্ভয়া ছবিটি। সিনেমাতে শ্রীলেখা মিত্র এক সমাজসেবিকার চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম নন্দিতা।

চরিত্রটি খুব সুন্দর ও দক্ষতার সঙ্গে পর্দায় ফুটিয়ে তুলেছেন শ্রীলেখা। আর সেই কারণেই সেরা সহ-অভিনেত্রীর সম্মানে সম্মানিত হয়েছেন। স্বাভাবিক ভাবেই ভীষণ আনন্দিত শ্রীলেখা। কিন্তু এর সঙ্গে তিনি অংশুমান প্রত্যুষ, টিম নির্ভয়া এবং সুমনা কাঞ্জিলালকেও ধন্যবাদ জানিয়েছেন। হায়দরাবাদের এই বাংলা চলচ্চিত্র উৎসবে টলি পাড়ার অনেককেই দেখা গিয়েছে। ‘ম্যাজিক’ ছবির জন্য অঙ্কুশ সেরা অভিনেতার সম্মান পেয়েছেন। বিশেষ অতিথি হিসাবে আমন্ত্রিত মুনমুন সেনের সঙ্গে সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রীলেখা জানিয়েছেন, মুনমুন সেন তাঁর দেখা সেরা সুন্দরী!

সংবাদটি শেয়ার করুন

Next Post

স্বামী দিলেন স্ত্রীর বিয়ে, তাও আবার পাকিস্তানে গিয়ে!

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সঞ্জয়লীলা বানশালির সুপারহিট সিনেমা ‘হাম দিল দে চুকে সনম’ এবার বাস্তবেও ঘটল। স্বামী তাঁর স্ত্রীর বিয়ে দিয়ে উদাহরণ সৃষ্টি করলেন। কলকাতাবাসী এক ব্যক্তি তাঁর স্ত্রীকে পাকিস্তানে নিয়ে গিয়ে বিয়ে দিলেন এক পাকিস্তানী যুবকের সঙ্গ! ভাবছেন এটাও কোনও সিনেমার প্লট! কিন্তু না। […]