সিউড়ির রাস্তায় দেখা মিলল স্পাইডার ম্যানের!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:  আট থেকে আশি- স্পাইডার ম্যান ওরফে পিটার পার্কার সকলের কাছেই একটা পছন্দের চরিত্র। স্পাইডার ম্যানকে চেনে না বা জানে না এমন ছেলে বা মেয়ের সংখ্যাও বিরল। ছোটরাতো বাস্তবে এবং বড়রাও কল্পনায় স্পাইডার ম্যানের সঙ্গে একবার দেখা করার স্বপ্ন দেখে। অবশেষে অনেকেরই সেই ইচ্ছে পূরণ হল।

কখনও বাসের ছাদে, তো আবার কখনও বাসের দরজা ধরে ঝুলে থাকতে দেখা গেল স্পাইডার ম্যানকে। তাও আবার বিদেশ-বিভূঁইয়ে নয়। খোদ পশ্চিমবঙ্গে। অবাক হচ্ছেন। কিন্তু বাস্তবেই বীরভূমের সিউড়ি, দুর্গাপুরে দিনে-দুপুরে দেখা মিলল স্পাইডার ম্যানের! তবে ইনি পিটার পার্কার নন। সম্প্রতি এক যুবককে স্পাইডার ম্যানের বেশে সিউড়ির বাস স্ট্যান্ড সংলগ্ন বিভিন্ন অঞ্চলে ঘুরে বেড়াতে দেখা যায়। মাঝে মধ্যে তাঁকে বাসের ছাদে, কখনও বাসের দরজা ধরে ঝুলতেও দেখা গিয়েছে। এর আগে দুর্গাপুরের বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকাতেও দেখা গিয়েছিল এই স্পাইডার ম্যানকে। অজ্ঞাত পরিচয়ের এই যুবকের এমন কাণ্ডের কারণ কী? সে বিষয়ে কিছু জানা যায়নি।

রাস্তায় প্রকাশ্যে পছন্দের ‘স্পাইডি’ ও তার কাণ্ডকারখানা দেখে বেশ মজাও পেয়েছেন পথ চলতি শিশুরা, পড়ুয়ারা থেকে শুরু করে এলাকার মানুষ জন। অনেকেই আবার স্পাইডার ম্যানের সেই কীর্তিকলাপ মোবাইল বন্দীও করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। আর তা দেখে এবার সকলেই স্পাইডার ম্যানকে চাক্ষুষ করার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে। তাই এবার একটু চোখ-কান খোলা রেখেই রাস্তায় বেরোবেন। বলা যায় না, ভাগ্যে থাকলে আপনারও স্পাইডার ম্যানের দর্শন হয়ে যেতে পারে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

এই চার রাশির জাতকদের জন্য খুবই ভালো সময়! জেনে নিন কেন

Thu Nov 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন ধরেই কি সময়টা খারাপ যাচ্ছে? তবে আর চিন্তা নেই। আপনার রাশি যদি মিথুন, কর্কট, ধনু বা মীন হয়, তাহলে সুখবর রয়েছে। আগামী ২০ নভেম্বর পর্যন্ত অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই সকল রাশিগুলোতে বৃহস্পতি অবস্থান করবে। মিথুন: অনেক দিন […]

আপনার পছন্দের সংবাদ