টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল দেখতে দুবাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন সৌরভ
Connect with us

খেলা-ধূলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল দেখতে দুবাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন সৌরভ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দুবাইয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মাঠে উপস্থিত থাকার জন্য এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী ১৪ নভেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল।

আমরা আগেই জানিয়ে ছিলাম, শারজা আন্তর্জাতিক বইমেলাতেও বৃহস্পতিবারই আমন্ত্রণ জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। আগামী ২ নভেম্বর ওই বইমেলার উদ্বোধন হবে। ৩ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে বইমেলা। তবে দু’টি আমন্ত্রণ রক্ষা করতে মুখ্যমন্ত্রী ইউএই সফরে যাবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়। মুখ্যমন্ত্রী বা নবান্নের পক্ষ থেকে এখনও পর্যন্ত এই ব্যাপারে নিশ্চিত করে কিছু জানানো হয়নি। ১৩ নভেম্বর শেষ হচ্ছে শারজা আন্তর্জাতিক বইমেলা। আর তার ঠিক পরের দিনই অর্থাৎ ১৪ নভেম্বর দুবাইয়ে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। দুবাই এবং শারজার দূরত্ব সড়কপথে আধঘন্টা। আকাশপথে আরও কম। তাই মুখ্যমন্ত্রী যদি শারজা বইমেলার সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকেন, তা হলে পরেরদিন দুবাইয়ে বিশ্বকাপ ফাইনালে তাঁর মাঠে থাকতে সমস্যা হওয়ার কথা নয়।

সে ক্ষেত্রে দু’টি আমন্ত্রণই মুখ্যমন্ত্রীর পক্ষে রক্ষা করা সম্ভব হবে। এই মুহূর্তে দলের কর্মসূচিতে অংশ নিতে গোয়া সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে ফিরেই এই ব্যাপারে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন বলে মনে করা হচ্ছে। এর আগেও ক্রিকেট মাঠে মুখ্যমন্ত্রীকে দেখা গিয়েছে। ২০১৬ সালে ইডেন গার্ডেন্সে ভারত বনাম পাকিস্তান ম্যাচে স্টেডিয়ামে ছিলেন তিনি। ২০১৯ সালের ২২ নভেম্বর ইডেনে ভারত বনাম বাংলাদেশের দিনরাতের গোলাপী বলের টেস্ট ম্যাচের উদ্বোধনেও সৌরভ গঙ্গোপাধ্যায়ের আমন্ত্রণে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে দেশের বাইরে ক্রিকেট ম্যাচ দেখতে স্টেডিয়ামে কোনদিন দেখা যায়নি মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Advertisement

তাই বিসিসিআই সভাপতির আমন্ত্রণে সাড়া দিয়ে বাংলার মুখ্যমন্ত্রী যদি দুবাইয়ের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে হাজির থাকেন, তাহলে সেটা হবে বিরল ঘটনা।