অমিতাভ বচ্চনের ২২ বছর আগে দেওয়া চিঠি আজও সযত্নে রেখে দিয়েছেন সোনু নিগম!
Connect with us

বিনোদন

অমিতাভ বচ্চনের ২২ বছর আগে দেওয়া চিঠি আজও সযত্নে রেখে দিয়েছেন সোনু নিগম!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সম্প্রতি কেবিসি-র শানদার শুক্রবার এপিসোডের শ্যুটিঙে হাজির ছিলেন বলিউডের দুই জনপ্রিয় গায়ক শান ও সোনু নিগম। অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন বিষয়ে নানান কথা ভাগ করে নিলেন তাঁরা। নানান কথার ফাঁকে ফাঁকেই পুরোনো ঘটনার কথায় স্মৃতিমেদুর হয়ে উঠলেন তিনজনেই।

এই প্রসঙ্গে সোনুর একটি বলা ঘটনায় রীতিমতো হতবাক হয়ে যান ‘বিগ বি’। পুরোনো দিনের কথা তুলে সোনু জানান, বছর বাইশ আগে অমিতাভ বচ্চন অভিনীত ‘সূর্যবংশম’ ছবির জন্য একটি গান গেয়েছিলেন তিনি। গানটি শুনে এতটাই পছন্দ হয়েছিল ‘শাহেনশাহ’-র যে নিজের হাতে সোনুর জন্য একটি প্রশংসাসূচক চিঠি লিখে এক তোড়া টাটকা ফুলের সঙ্গে তা গায়কের কাছে পাঠিয়ে দিয়েছিলেন তিনি। আজ এত বছর পরেও অমিতাভের সেই চিঠি সযত্নে আগলে রেখেছেন সোনু। সেই কথা বলতে গিয়ে আবেগে প্রায় গলা বুজে আসে সোনুর। শুধু তাই নয়, শো-তেও নিজের সঙ্গে সেই চিঠি নিয়ে এসেছিলেন তিনি। এবং তা দর্শকদের দেখানও তিনি।

গোটা ব্যাপারটা দেখে অমিতাভ নিজেও অবাক হয়ে যান। এরপর কথা প্রসঙ্গে সন্তান, পরিবারের কথা উঠলে সোনু জানান, তিনি নিজে বাবা হওয়ার পর বুঝেছেন তাঁকে তাঁর বাবা-মা কত ভালোবাসেন। বুঝেছেন সন্তানের জন্য একজন বাবা-মা কত কী করতে পারেন! আর সেকথাই তিনি শোনান অমিতাভকে। সোনুর এই বক্তব্যের সঙ্গেও সহমত পোষণ করতে দেখা যায় অমিতাভকে। অগস্টেই শুরু হয়েছে কেবিসির ১৩ নম্বর সিজন। এবারে প্রতি শুক্রবার অমিতাভ হট সিটে বসেন তারকাদের সাথে। তাঁদের সাথে কথা-গল্প-আড্ডার সঙ্গে চলে খেলা। তারকাদের উপার্জিত প্রাইজমানি তুলে দেওয়া হয় কোনও না কোনও এনজিও-র হাতে।

Advertisement
Continue Reading
Advertisement