ঠাকুরনগরে মেলায় যাওয়ার পথে অসুস্থ, মাঝপথ থেকেই রাজভবনে ফিরলেন রাজ্যপাল
Connect with us

বাংলার খবর

ঠাকুরনগরে মেলায় যাওয়ার পথে অসুস্থ, মাঝপথ থেকেই রাজভবনে ফিরলেন রাজ্যপাল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ঠাকুরনগরে মতুয়া মহামেলায় যাওয়ার পথেই অসুস্থ হয়ে পড়লেন রাজ্যপাল জগদীপ ধনকর। কৈখালী থেকে আবার রাজভবনে ফিরে আসেন তিনি। অসুস্থ হয়ে পড়ায় আর মেলায় যাওয়া হয়নি তাঁর। মাঝপথ থেকেই গাড়ি ঘুরিয়ে ফিরে আসতে হয়।

রাজভবন সূত্রে জানা গিয়েছে, বদহজমের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। রাজভবনে ফেরার পর ডাকা হয় চিকিৎসককে। তৈরি রাখা হয় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর বেড। এরপরই রাজ্যপালকে দেখতে রাজভবনে আসেন দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালের গ্যাস্ট্রো অ্যান্ট্রোলজিস্ট ডাক্তার আগরওয়াল এবং ডাক্তার সাঁতার। রাজভবন সূত্রে জানা গিয়েছে, আপাতত রাজ্যপালকে হাসপাতালে ভর্তি করতে হচ্ছে না। চিকিৎসকরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

জানা গিয়েছে, রাজ্যপালের শারীরিক অবস্থার খোঁজ নিতে রাজভবনে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিছুদিন আগেই ঠাকুরনগরে মতুয়া মেলার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের আমন্ত্রণে শুক্রবার ঠাকুরনগরের মেলায় যাচ্ছিলেন রাজ্যপাল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণেই মাঝপথ থেকে ফিরে আসতে হয় তাঁকে। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে রাজভবন সূত্রে জানা গিয়েছে।

Advertisement