টিকিট না পেয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ শোভনদেব পুত্র সায়নদেবের! ৬০ নম্বর ওয়ার্ডে প্রার্থী বদল তৃণমূলের

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 15 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতা পুরনির্বাচনের জন্য শুক্রবার রাতেই প্রার্থিতালিকা ঘোষণা করেছে তৃণমূল। সেই তালিকায় নাম না থাকায় ক্ষুব্ধ হয়ে টুইট করলেন খড়দহর বিধায়ক তথা মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ছেলে সায়নদেব চট্টোপাধ্যায়।

শুক্রবার রাতেই টুইট করে সায়নদেব লিখেছেন, ‘যখন ওঁদের প্রয়োজন পড়েছিল তাঁর আত্মত্যাগ, তখন ওঁরা আশ্বস্ত করেছিলেন। যখন আত্মত্যাগ সারা— তখন ওঁরা বললেন, এখনও সময় আসেনি। নীতিকথা— যতক্ষণ না আপনার সময় আসছে, অন্যের জন্য হাততালি দিতে থাকুন।’ যদিও এই ব্যাপারে প্রকাশ্যে মুখ খুলতে রাজি হননি মন্ত্রীপুত্র। কয়েকদিন আগেও কলকাতা পুর ভোটে সায়নদেবের টিকিট পাওয়ার কথা শোনা যাচ্ছিল। দলের একাধিক নেতা-মন্ত্রীর পরিবারের সদস্যরা এবারের নির্বাচনে টিকিট পেলেও সায়নদেবর শিকে ছেঁড়েনি। আর তাতেই নিজের ক্ষোভ ও হতাশা ধরে রাখতে পারেননি তিনি।

এই ব্যাপারে তাঁর বাবা অর্থাৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন, ‘আমার ছেলের করা টুইট নিয়ে আমার কিছু বলার নেই। পরে এই ব্যাপারে আমি ওর সঙ্গে কথা বলব।’ শুধু সায়নদেব একা নন, টিকিট না পেয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন এক নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর সীতা জয়সওয়াল। টিকিট না পেয়ে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন তিনি। বলেছেন, ‘আমাকে টিকিট দেওয়া হবে না সেটা দল আগেই জানাতে পারত। তাহলে খারাপ লাগার কোনও জায়গা ছিল না। আমি ৩৬৫ দিন, দিন-রাত্রি এলাকার মানুষকে পরিষেবা দিয়েছি। আমার ভুল কোথায় হয়েছে, সেটা আমাকে না জানিয়ে এইভাবে সরিয়ে দেওয়াটা মেনে নিতে পারছি না।

‘ পাশাপাশি এদিন তৃণমূলের প্রার্থী তালিকায় সংশোধনও হয়েছে। ৬০ নম্বর ওয়ার্ডে প্রার্থী বদল করল তৃণমূল। শুক্রবার যে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছিল তাতে ৬০ নম্বর ওয়ার্ডের প্রার্থী করা হয়েছিল মহম্মদ ইয়াজুজার রহমনকে। শনিবার তাঁর জায়গায় কাইজার জামিলের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া ৩৬ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয়েছে শচীন সিংকে এবং ১১৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন কাকলি বাগ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টিকিট না পেয়ে তৃণমূলে যোগ দিলেন ১০ বছরের সিপিআইএম কাউন্সিলর বিলকিস বেগম

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: টিকিট না পেয়ে সিপিআইএম ছাড়লেন বিদায়ী বাম কাউন্সিলর বিলকিস বেগম। শনিবার খিদিরপুরের কার্ল মাকর্স সরণির এক অনুষ্ঠানে বিদায়ী পুর প্রশাসক ফিরহাদ হাকিমের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন বিলকিস। ৭৫ নম্বর ওয়ার্ডে সিপিএম-এর ১০ বছরের কাউন্সিলর ছিলেন বিলকিস। কিন্তু এবার তাঁকে প্রার্থী করেনি […]