ছেলেকে সঙ্গে নিয়ে বাইক দুর্ঘটনার কবলে শেন ওয়ার্ন!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাইক দুর্ঘটনার আহত হলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। এই খবর ছড়িয়ে পড়তেই সারা বিশ্ব জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বিভিন্ন সংবাদমাধ্যম, এমনকি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর এই খবর।

সিডনি হসপিটাল সূত্রে জানা গিয়েছে, বাইক দুর্ঘটনার কবলে পড়লেও আপাতত সুস্থ আছেন এই কিংবদন্তী স্পিনার।তিনি হাতে এবং পায়ে চোট পেয়েছেন। ওয়ার্ন চোট পেলেও সুস্থ আছেন তাঁর পুত্র জ্যাকসন। কয়েকদিন বিশ্রাম নিলেই অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি ক্রিকেটার মাইক হাতে মাঠে ফিরতে পারবেন। সোমবার সকালে পুত্র জ্যাকসনকে সঙ্গে নিয়ে বাইকে করে ঘুরতে বের হন ওয়ার্ন। ঘুরতে গিয়েই বাইক থেকে ছিটকে পড়েন দু’জনে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসা করিয়ে আপাতত তিনি বাড়িতেই ফিরেছেন। তিনি নিজেই জানিয়েছেন, হাতে, পায়ে কোমরে চোট পেলেও এখন সুস্থ আছেন। খুব তারাতারি তিনি মাঠে ফিরবেন।

কয়েকদিন পরই ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে শুরু হতে চলেছে ঐতিহাসিক অ্যাসেজ সিরিজ। প্রথম দিন থেকেই তিনি মাঠে নামবেন। আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে এই ঐতিহাসিক টেস্ট সিরিজ। ক্রিকেটার ওয়ার্নের যেমন প্রচুর সমর্থক, তেমনি ধারাভাষ্যকার ওয়ার্নের সমর্থকের সংখ্যাও নেহাত কম নয়। এখন দেখা যাক আগামী অ্যাসেজ সিরিজে শেন ওয়ার্নকে মাইক হাতে দেখা যায় কি না।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

লোকসভায় নির্বিঘ্নে পাস হয়ে গেল কৃষি আইন প্রত্যাহার বিল

Mon Nov 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ থেকে লোকসভায় শুরু হয়েছে শীতকালীন অধিবেশন। অধিবেশন শুরু হতেই লোকসভায় কৃষি আইন প্রত্যাহার বিল পাস হয়ে গেল। সোমবার সংসদে শীতকালীন অধিবেশন বসতেই ধ্বণি ভোটে পাস হয়েছে এই বিল। গত বছর কেন্দ্র ছোট কৃষকদের সুবিধার্থে তিনটি কৃষি আইন পাস করায়। কৃষি বিল […]

আপনার পছন্দের সংবাদ