সদ‍্য মুক্তি পাওয়া ‘জার্সি’ ছবির ট্রেলারে কবীর সিং-এর ছায়া দেখছেন শাহিদ ভক্তরা

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 33 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দু’বছর আগে ‘কবির সিং’ ছবিতে শাহিদ কাপুরের পারফরমেন্স ছিল এক কথায় দারুন। কবির -প্রীতির প্রেম ,তাদের সম্পর্কের গভীরতা ,মাদকতা দর্শকের মনে দাগ কেটে ছিল ভীষণভাবে। এক প্রমিসিং ডাক্তার তার প্রেমিকাকে না পেয়ে কী ভাবে নিজেকে অন্ধকারে ডুবিয়ে দেয় সেই চিত্রই ধরা পড়েছিল কবির সিং-এ।

এরপর ২ বছরের বিরতির পর শাহিদকে আবার দেখা গেল গৌতম তিন্নানুরির পরিচালনায় ‘জার্সি’ ছবিতে। ‘কবির সিং’ ছবিতে কবিরের সেই রাগ, ইমোশন- সব যেন আবার পাওয়া যাচ্ছে ‘জার্সি’ তে শাহিদ অভিনীত অর্জুনের চরিত্রে। অর্জুন চরিত্রটি একজন ক্রিকেটারের। যার ভবিষ্যৎ উজ্জ্বল। ভারতীয় ক্রিকেট টিমে তার আসার সমূহ সম্ভাবনা থাকলেও কপাল সাথে দেয় না। এরপরে সে তার প্রেমিকা বিদ্যাকে বিয়ে করে। কিন্তু অর্থনৈতিক দিক থেকে সে যে দুর্বল, তা প্রকাশ পায় যখন তাদের একমাত্র সন্তান কিছু আবদার করে। আর তখন অর্জুন তার স্ত্রীর কাছে থেকে টাকা চায়। আর সে না দিলে তার ব্যাগ থেকে টাকা চুরি করতে যায়। এর জন্য স্ত্রী তাকে গালে চড় মারে। কিন্তু সেটাও অর্জুন হজম করে নেয়। ছেলের স্বপ্ন ,আবদার সে যেমন করেই হোক মেটানোর চেষ্টা করে।

এখানে ছেলের প্রতি এক বাবার স্নেহ যেমন ফুটে উঠেছে, ঠিক এর পাশাপাশি এক অসহায় পিতার কষ্টও ধরা পড়েছে। কবির সিং-এ প্রীতির গালে চড় মারার দৃশ্য নিয়ে শোরগোল হয়েছিল। কিন্তু এখানে বিদ্যার হাতে চড় খেতে দেখা গিয়েছে অর্জুনকে। জীবনে স্বপ্ন ভেঙ্গে গেলে মানুষের মনের যে অবস্থা হয়, তাই ফুটে উঠেছে অর্জুন চরিত্রে। জার্সি একটি রিমেক ছবি। ২০১৯ সালের ১৯ এপ্রিল তেলেগু ভাষায় ‘জার্সি’ মুক্তি পেয়েছিল। পরিচালক ছিলেন গৌতম তিন্নানুরিই। এই ছবিতে শাহিদের কোচের চরিত্রে দেখা গিয়েছে পঙ্কজ কাপুরকে। অনেকদিন পর বাস্তবের বাবা-ছেলেকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। যা অন্য মাত্রা যোগ করেছে। বিদ্যার চরিত্রে অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর। রনিত কামরা অভিনয় করেছেন কারণ অর্থাৎ কিট্টুর চরিত্রে। গৌতম তিন্নানুরির পরিচালনায় জার্সির প্রথম ট্রেলার আসার পরই শাহিদ ভক্তরা বলছেন কবির সিং-এর দ্বিতীয় অধ‍্যায়কে তারা ফিরে পাচ্ছে। আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে জার্সি তথা ‘কবির সিং-২’।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ডিজের আওয়াজে হার্ট অ্যাটাকে মৃত্যু ৬৩ মুরগির! থানায় অভিযোগ দায়ের পোলট্রি ফার্মের মালিকের

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তারস্বরে বেজেছে ডিজে। আর তাতেই হার্ট অ্যাটাকে প্রাণ গেল ৬৩টি! না মানুষ নয়, ৬৩টি মুরগির মৃত্যু ৎহয়েছে। প্রতিবেশীর বিরুদ্ধে এমনই অভিযোগ দায়ের করলেন পোলট্রি ফার্মের মালিক। অভিযোগ শুনে চোখ কপালে উঠেছে পুলিশেরও! ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোরে। ওড়িশার নীলগিরি থানায় পোলট্রি খামারের মালিক […]