আরও বিপাকে শাহরুখ পুত্র! মোবাইলের সূত্র ধরে গুরগাঁও থেকে গ্রেফতার মাদক ব্যবসায়ী

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : গত শনিবার প্রমোদতরীতে নাইট পার্টিতে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। এবার আরও বিপদ বাড়ল তারকা পুত্রের। এই ঘটনায় বড়সড় সাফল্য পেল এনসিবি। সোমবার সন্ধ্যায় মাদক কাণ্ডে জড়িত অভিযোগে শ্রেয়স নায়ার নামে এক ব্যক্তিকে গুরগাঁও থেকে গ্রেফতার করেছে এনসিবি। জানা গিয়েছে, আরিয়ানকে নিয়মিত ড্রাগ সাপ্লাই করতেন শ্রেয়স। আরিয়ান এবং তাঁর বন্ধুকে এমডি পিলের জোগান দিতেন।

দু’জনের হোয়াটসঅ্যাপের কথোপকথন ঘেঁটে এমনই তথ্য পেয়েছে এনসিবি। তাই আরও তদন্ত এবং জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে নেয় এনসিবি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এনসিবি মনে করছে, শাহরুখের ছেলের সঙ্গে আন্তর্জাতিক ড্রাগ মাফিয়াদের যোগাযোগ থাকতে পারে। তাই নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। সোমবারই মুম্বইয়ের আদালতে আরিয়ানের জামিনের জন্য আবেদন করেছিলেন তাঁর আইনজীবী সতীশ মানশিণ্ডে। কিন্তু জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত। তবে এনসবি ২৩ বছর বয়সী আরিয়ানকে ১১ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল।

কিন্তু আদালত ৭ অক্টোবর, বৃহস্পতিবার পর্যন্ত আরিয়ানকে এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। মূলত তদন্তের কারণে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। আদালতে এনসিবির আইনজীবী অনিল সিং জানিয়েছেন, ‘এনসিবি-র আরিয়ানের যে ফোন আটক করেছে তাতে অনেক সন্দেহজনক কথপোকথন আছে যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে মাদক ডিলারদের সঙ্গে যোগাযোগ ছিল আরিয়ানের। তাই সকলকে একসঙ্গে বসিয়ে এনসিবি-র দফতরে জেরা করা খুব দরকার।’ মোবাইলের এই কথপোকথন ধরেই মাদক কারবারি শ্রেয়সকে গ্রেফতার করা হয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান খান। তাঁর লেন্স রাখার বাক্স থেকে উদ্ধার হয়েছে মাদক। সোমবারই আরিয়ানের কোভিড টেস্ট করা হয়েছে বলেও জানা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উত্তর প্রদেশে কিলিং রাজ চলছে, লখিমপুরে কৃষক হত্যার ঘটনায় যোগী সরকারকে তীব্র আক্রমণ মমতার

Tue Oct 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ভবানীপুরে রেকর্ড ব্যবধানে জিতেছেন শুধু নয়, জয়ের হ্যাট্রিক করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবারই ভোটের ফল ঘোষণা হয়েছে। তার পরের দিনই অর্থাৎ সোমবার ভবানীপুরের শীতলা মন্দির এবং গুরুদ্বারে পুজো দিলেন তিনি। নির্বাচনের আগেও এই দুই জায়গায় পুজো দিতে এসেছিলেন। জয়ের পরও […]