নাবালিকা ছাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ, কাঠগড়ায় স্কুল শিক্ষক

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 5 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ক্লাস রুমেই শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনার জেরে স্কুলে ঢুকে অভিযুক্ত পার্শ্ব শিক্ষকের ওপর চটি-জুতো নিয়ে চড়াও হন ছাত্রীর পরিবার সহ স্থানীয় মহিলারা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ির একটি প্রাথমিক স্কুলে।অভিযোগ , ওই পার্শ্ব শিক্ষক ক্লাসরুমেই প্রায়ই ওই ছাত্রীর গায়ে আপত্তিজনকভাবে হাত দিত। ভয়ে ছাত্রী বাড়িতে কিছু বলত না। কিন্তু মাঝেমধ্যেই সে স্কুলে যেতে অস্বীকার করত। এদিকে ওই ছাত্রী স্কুলে না এলে অভিযুক্ত শিক্ষক অন্য ছাত্রীদের কাছে তার খোঁজ করত বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, গত বৃহস্পতিবার স্কুলের অন্য এক ছাত্রীর কাছ থেকে বিষয়টি জানতে পারেন নির্যাতিতা ওই ছাত্রীর মা। বাড়িতে গিয়ে তাকে জিজ্ঞাসা করলে সে সব খুলে বলে। শুক্রবার স্কুল ছুটি থাকায় শনিবার ছাত্রীর মা, পরিবারের লোকেরা এবং স্থানীয় বাসিন্দারা স্কুলে আসেন।

আরও পড়ুন: হরিদেবপুরের পর রাজাবাজার, শহরে আবারও বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু এক কিশোরের

জানা গিয়েছে, এরপর তাঁরা স্কুলের প্রধান শিক্ষকের কাছে ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ জানান। সেইসময় অভিযুক্ত পার্শ্বশিক্ষকও স্কুলে ছিলেন। তাকে দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সকলে। চটিজুতো নিয়ে টিচার্স রুমে ঢুকে শিক্ষকের ওপর চড়াও হন মহিলারা।

শুধু তাই নয়, শিক্ষককে ভিতরে আটকে বাইরে থেকে তালা দিয়ে দেওয়া হয়। পরিস্থিতি উত্তপ্ত দেখে স্কুলের তরফে খবর দেওয়া হয় ধূপগুড়ি থানায়। সেখান থেকে বিশাল পুলিশবাহিনী এবং র‍্যাফ এসে পরিস্থিতি সামাল দেয়।

আরও পড়ুন: Breaking News: জগদ্দলে শ্যুটআউট খুন যুবক

অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে ধূপগুড়ি থানায় নিয়ে যাওয়া হয়। তার কড়া শাস্তির দাবি জানিয়েছেন ছাত্রীর মা সহ স্থানীয়রাও। এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, তাঁরা উর্দ্বতন কর্তৃপক্ষকে গোটা ঘটনা জানিয়েছেন। যা ব্যবস্থা নেওয়ার তাঁরাই নেবেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সামনেই ২১ শে জুলাই, জেলায় জেলায় প্রস্তুতি শুরু তৃণমূলের

Sun Jul 3 , 2022
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জঙ্গলমহলে একুশে জুলাইয়ের শহীদ সভার প্রচার শুরু করে দিল তৃণমূল!সামনেই ২১শে জুলাই কলকাতার ধর্মতলায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহীদ স্মরণ সভা অনুষ্ঠিত হবে। জানা গিয়েছে, সেই ঐতিহাসিক সভাকে সফল করে তুলতে দলের ঝাড়গ্রাম জেলা নেতৃত্বের নির্দেশ অনুযায়ী ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রোহিনী এলাকায় […]