রাহুলের সঙ্গে সন্দীপার প্রেম না বন্ধুত্ব ?

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:গত শনিবার ৩৮ বছরে পা দিলেন রাহুল । এ বছর জন্মদিনে নিজেকে হাওয়া বদল উপহার দিয়েছেন অভিনেতা-লেখক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কলকাতার পুজোর বদলে বেছে নিয়েছেন দক্ষিণী সবুজকেই। কখনও রোদ, কখনও বৃষ্টি। সার্থক হাওয়া বদল!দেশের মাটি’র ‘রাজা’র গলায় উত্তেজনা স্পষ্ট। চাঁদের আলোয় বাগানে তখন বনভোজনের মেজাজে রাহুল।

জন্মদিনে রাহুল উৎফুল্ল হয়ে বললেন, ‘‘জীবনে প্রথম বার পায়ে হেঁটে পাহাড়ে উঠেছি! সিগারেট খাই, তাই ভেবেছিলাম বুঝি পারব না। পাঁচ কিলোমিটার ওঠা-নামা! কিন্তু কোনও কষ্টই হয়নি। এই জন্মদিনে বড় পাওনা এটাই। পুজোয় দক্ষিণী সফর বেছে নিয়েছেন বটে, কিন্তু অনুরাগীদের বঞ্চিত করেননি রাহুল। পঞ্চমীর দিন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি হিসেবে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন রাহুল এবং রুকমা রায়। ভক্তদের সঙ্গে আড্ডা ছাড়াও কয়েকটি পুজো মণ্ডপে ‘রাজা-মাম্পি’কে বিচারকের দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে। কিন্তু সপ্তমী থেকেই ‘রাজা’ উধাও! স্কুলের বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে তিনি শুধুই রাহুল। কিন্তু স্কুলের বন্ধুদের দলে যে অভিনেত্রী সন্দীপ্তা সেনেরও দেখা মিলেছে! রাহুল কোনও দিন তাঁদের সম্পর্ক নিয়ে স্পষ্ট উত্তর দেননি।

তবু তাঁদের ঘনিষ্ঠতা নিয়ে কম চর্চা হয়নি চার দিকে। সে কথা উঠতে রাহুল বললেন, ‘‘গত ছ’বছর ধরে আমি আর সন্দীপ্তা বন্ধু। এখন শুধু তা-ই নয়, ও আমার সবচেয়ে ভাল বন্ধু। সে জন্যই স্কুলের বন্ধুদের দলে সন্দীপ্তাকেও জুড়ে নিয়েছি। তার উপরে আমার জন্মদিন যে! সন্দীপ্তা না থাকলে হয় নাকি! এর সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই। নিছকই বন্ধুদের বেড়াতে যাওয়া। ছেলেরা মেয়েরা দু’টো আলাদা ডর্মিটরি নেওয়া হয়েছে। একেবারে ছোটবেলার ঘুরতে বেরোনোর মতো।

পঞ্চমীর দিন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি হিসেবে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন রাহুল এবং রুকমা রায়। ভক্তদের সঙ্গে আড্ডা ছাড়াও কয়েকটি পুজো মণ্ডপে ‘রাজা-মাম্পি’কে বিচারকের দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে। কিন্তু সপ্তমী থেকেই ‘রাজা’ উধাও! স্কুলের বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে তিনি শুধুই রাহুল। কিন্তু স্কুলের বন্ধুদের দলে যে অভিনেত্রী সন্দীপ্তা সেনেরও দেখা মিলেছে! রাহুল কোনও দিন তাঁদের সম্পর্ক নিয়ে স্পষ্ট উত্তর দেননি। তবু তাঁদের ঘনিষ্ঠতা নিয়ে কম চর্চা হয়নি চার দিকে।

সে কথা উঠতে রাহুল বললেন, ‘‘গত ছ’বছর ধরে আমি আর সন্দীপ্তা বন্ধু। এখন শুধু তা-ই নয়, ও আমার সবচেয়ে ভাল বন্ধু। সে জন্যই স্কুলের বন্ধুদের দলে সন্দীপ্তাকেও জুড়ে নিয়েছি। তার উপরে আমার জন্মদিন যে! সন্দীপ্তা না থাকলে হয় নাকি! এর সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই। নিছকই বন্ধুদের বেড়াতে যাওয়া। ছেলেরা মেয়েরা দু’টো আলাদা ডর্মিটরি নেওয়া হয়েছে। একেবারে ছোটবেলার ঘুরতে বেরোনোর মতো।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে চুঁচুড়ায় তৃণমূলের বিক্ষোভ, নাটক বলে কটাক্ষ বিজেপির

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পেট্রোল সেঞ্চুরি পার করেছে। ডিজেল’ও সেঞ্চুরির দোরগোড়ায়। যেভাবে পেট্রোল-ডিজেল ও কেরোসিনের দাম বাড়ছে তাতে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। তাই আজ হুগলির চুঁচুড়ার খাদিনা মোড়ে পেট্রোল পাম্পে বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ দেখাল তৃণমূল। চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের নেতৃত্বে মিছিল সংঘটিত হয় খাদিনামোরে। ছিলেন […]

আপনার পছন্দের সংবাদ