বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির রোহিণী আদালত!

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 1 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবারও বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির রোহিণী আদালত। প্রতিদিনের মতো আজকেও দিল্লির রোহিণী আদালতে কাজ শুরু হয়। একটা মামলার শুনানি চলছিল। আচমকাই বিস্ফোরণ ঘটে কোর্টের মধ্যে। হুড়োহুড়ি শুরু হয়ে যায় আইনজীবী থেকে শুরু করে রোহিণী আদালতে উপস্থিত সকলের মধ্যে। বিচারক শুনানি বন্ধ করে দেন।

দ্রুত একাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই বিস্ফোরণে একজন পুলিশ কর্মী জখম হয়েছেন বলে জানা গিয়েছে। দ্রুত তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে দ্রুত ছুটে আসে দমকলের ৭টি ইঞ্জিন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কোনও একটি ল্যাপটপে বিস্ফোরণ হয়েছে। কিন্তু তদন্ত করতে নেমে পুলিশ বুঝতে পারে কোনও ল্যাপটপ ফেটে বিস্ফোরণ হয়নি। কেউ ব্যাগে করে আদালতে বিস্ফোরক এনেছিলেন।

সেই পরিতক্ত ব্যাগে থাকা বিস্ফোরক থেকেই বিস্ফোরণ হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। কিন্তু আদালতে এতো নিরাপত্তা, এতো সিসি টিভি ক্যামেরা এড়িয়ে কী করে বিস্ফোরক এলো, তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। গোটা আদালত চত্বর পুলিশি নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে। কয়েকদিন আগেই এই রোহিণী আদলতেই বিচার কক্ষের মধ্যেই দুই গ্যাংস্টারের গোলাগুলি হয়েছিল। এবারও কোনও গ্যাং বিস্ফোরক এনেছিল কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ডিসেম্বরের নবম দিনটি কেন স্মরণীয়, জেনে নিন

Thu Dec 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৯ ডিসেম্বর দিনটি কেন অন্য দিনগুলির থেকে আলাদা ও বিশেষ তা জেনে নিন। আজ যে সমস্ত বিশিষ্ট ব্যক্তিদের জন্মদিন- ১৯৩৭ সালের ৯ ডিসেম্বর শাহাবুদ্দিন রাঠোর জন্মগ্রহণ করেন। ইনি ছিলেন একজন গুজরাতি পণ্ডিত এবং শিক্ষক। ১৯৪৫ সালের এই দিনে প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা ও […]