প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীকে ব্লেড চালাল যুবক!

জন দেখেছেন : 14
0 0
Read Time:1 Minute, 55 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কলেজ ছাত্রীর ওপর ব্লেড চালাল যুবক! দশম শ্রেণির ছাত্রীকে খুনের রেশ কাটতে না কাটতেই এবার এক কলেজ ছাত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল ফালাকাটায়।

সোমবার দুপুর দেড়টা নাগাদ ফালাকাটা কলেজ গেটের কাছে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, কলেজে ঢোকার মুখে ওই ছাত্রীকে ব্লেড চালিয়ে ক্ষতবিক্ষত করে যুবকটি। ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। এরপরই সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। জখম ছাত্রীকে উদ্ধার করে ফালাকাটা সুপারস্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। আক্রান্ত ওই ছাত্রীর বাড়ি ফালাকাটার দুলাল দোকান এলাকায়। অভিযুক্ত যুবকের নাম মহম্মদ ফয়েজ আহমেদ।

তার বাড়ি ঘোকসাডাঙ্গা থানার বড়োশৌলমারী এলাকায়। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ইই হামলা বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে ফালাকাটা থানার পুলিশ। দিনের পর দিন এমন ঘটনায় মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নাগরিক সমাজের একাংশের অভিযোগ, বিভিন্ন সময় ফালাকাটায় আক্রান্ত হয়েছেন মহিলারা। অথচ দৃষ্টান্তমূলক শান্তি না হওয়ায় দুষ্কৃতী দৌরাত্ম্য বেড়েই চলেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আবার বিএসএফ নিয়ে বিতর্কিত মন্তব্য উদয়ন গুহর

Mon Nov 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কেন্দ্রের স্বরাষ্ট্র মন্ত্রক সীমান্তে বিএসএফের ক্ষমতা বৃদ্ধি করেছে। বিএসএফ-এর ক্ষমতা ১৫ কিলোমিটার থেকে বৃদ্ধি করে ৫০ কিলোমিটার করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল। গত সপ্তাহেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দিল্লিতে দেখা করে এই বিষয়ে তাঁদের আপত্তির কথা জানিয়ে […]