রবি শাস্ত্রীই নাকি বিরাটকে একদিনের অধিনায়কত্ব ছাড়ার পরামর্শ দিয়েছিলেন! বিস্ফোরক দাবি প্রাক্তন নির্বাচকের

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 8 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দু-একদিনের মধ্যেই টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু তার আগেই বিরাট কোহলিকে একদিনের অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে উত্তাল ভারতীয় ক্রিকেট। গত বুধবার দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজে দল ঘোষণা করতে গিয়ে বিরাট কোহলির জায়গায় রোহিত শর্মাকে ওয়ানডে দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এবং বিসিসিআই এর পক্ষ থেকে টুইট করে বিরাটের একদিনের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা করা হয়। তারপর থেকেই শুরু হয়েছে জোর বিতর্ক। এই নিয়ে তীব্র আক্রমণের মুখে পড়তে হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডকে। যদিও দু’দিন কেটে গেলেও এই নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি বিরাট কোহলি। তবে, প্রাক্তন নির্বাচক ভেঙ্কটপতি রাজু এদিন বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি দাবি করেছেন সদ্য প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রীই নাকি বিরাট কোহলিকে ওয়ানডে নেতৃত্ব ছাড়ার পরামর্শ দিয়েছিলেন! ভারতীয় ক্রিকেট বোর্ডের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে দেশের প্রাক্তন বাঁহাতি স্পিনার বলেছেন, ‘বিরাট কোহলিকে একদিনের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ায় ভারতীয় ক্রিকেটে কোনও সমস্যা হবে বলে আমার মনে হয় না। এটা প্রত্যাশিতই ছিল।

 

আমার মনে হয় সেই কারণেই নতুন অধিনায়কের কথা ভেবেছে বোর্ড।’ সাদা বলের ক্রিকেটের দুই ফরম্যাটে দুই অধিনায়ক রাখার পক্ষপাতী না হওয়াতেই বিরাটকে সরিয়ে টি-টোয়েন্টি দলের অধিনায়ক রোহিত শর্মার হাতেই একদিনের দলের দায়িত্ব বিসিসিআই তুলে দিয়েছে। দুবাইয়ে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করেছিলেন বিরাট। টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবারের মতো নীল জার্সিতে অধিনায়কত্ব করতে দেখা গিয়েছে বিরাটকে। এরপর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের সিরিজে সাফল্যের সঙ্গেই অধিনায়কত্ব করেন রোহিত।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পুরভোট: কলকাতার মন পেতে ইস্তেহারে একাধিক চমক কংগ্রেসের

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাম সঙ্গ ত্যাগ করে এবার কলকাতা পুরভোটে একাই লড়ছে কংগ্রেস। তার আগে শুক্রবার একগুচ্ছ প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল প্রদেশ কংগ্রেস। মূলত বিজ্ঞান ও প্রযুক্তির মাধ্যমে শহরের উন্নয়নের বার্তা দিয়েছে হাত শিবির। রয়েছে বস্তি উন্নয়ন, পরিবেশ ও পরিকাঠামোগত উন্নয়ন, নারী ও […]