নতুন ছবির শ্যুটিং শেষ করে খুশি রানি মুখোপাধ্যায়

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বলিউডের সবথেকে সফল বাঙালি নায়িকাদের মধ্যে অন্যতম নাম রানি মুখোপাধ্যায়। ১৯৯৬ সালে প্রথম ছবি টলিউডে ‘বিয়ের ফুল’। তারপরেই পাড়ি জমান বলিউডে। বলিউডে প্রথম ছবি ‘রাজা কি আয়েগি বারাত’। আর দ্বিতীয় ছবি বিক্রম ভাটে’র পরিচালনায় ‘গুলাম’।

আমির খান ও রানি মুখোপাধ্যায় অভিনীত এই ছবিটি বক্স অফিসে রেকর্ড গড়েছিল। সম্প্রতি ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবির শ্যুটিং শেষ করলেন রানি মুখোপাধ্যায়। সন্তানের অধিকার নিয়ে রাষ্ট্রের সঙ্গে এক মায়ের লড়াই এই ছবির মূল গল্প। ছবির সিংহভাগ শ্যুটিংই হয়েছে এস্তোনিয়ায়। পাশাপাশি ভারতেরও বেশ কিছু লোকেশনে এই ছবির শ্যুটিং করেছে। শ্যুটিংয়ের শেষদিনে ছবির পরিচালক অসীমা ছিব্বর, প্রযোজক নিখিল আদবানির সঙ্গে ছবিও তুলেছেন রানি। তিনি জানিয়েছেন, ‘কাকতালীয়ভাবে এমন দিনেই এই ছবির শ্যুটিং শেষ করলাম যেদিন আমার প্রথম ছবি রাজা কি আয়েগি বারাত শেষ করেছিলাম। খুব ভালো একটা অভিজ্ঞতা হল। আশা করছি, যাঁরা ভালো ছবি দেখতে চান তাদের মনে এই গল্পটা জায়গা করে নেবে।’ খুব তাড়াতাড়ি এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

রোম্যান্টিক, অ্যাকশন হিরোর চরিত্র ছেড়ে এবার 'ভিলেন' জিৎ!

Thu Oct 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : টলিউডের জনপ্রিয় অভিনেতা সুপারস্টার তথা হার্টথ্রব জিৎ। এবার পুজোতে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘বাজী’। সাধারণত পুজোয় নিজের ছবি রিলিজ করেন না সুপারস্টার জিৎ। তাঁর ছবি ঈদেই মুক্তি পায়। কিন্তু করোনাকালে এবার বদলে গিয়েছে সমীকরণ। ঈদে সিনেমা হল বন্ধ থাকায় পুজোতেই […]

আপনার পছন্দের সংবাদ