বিজেপির জাতীয় কর্মসমিতিতে জায়গা পেলেন রাজীব বন্দোপাধ্যায়, দীনেশ ত্রিবেদী

জন দেখেছেন : 9
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 50 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরার দিনেই বিজেপির গুরুত্বপূর্ণ কমিটি জাতীয় কর্মসমিতিতে জায়গা পেলেন গত বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার জাতীয় কর্মসমিতি ঘোষণা করেছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। সেই কমিটিতে রাজীব বন্দ্যোপাধ্যায় ছাড়া জায়গা পেলেন তৃণমূল থেকে আসা দীনেশ ত্রিবেদী ও অভিনেতা মিঠুন চক্রবর্তী।

তবে রাজীব বন্দ্যোপাধ্যায়কে কর্মসমিতিতে রাখা হয়েছে আমন্ত্রিত সদস্য হিসেবে। জাতীয় কর্মসমিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, প্রবীণ নেতা লালকৃষ্ণ আদবাণী, মুরলীমনোহর জোশী, রাজনাথ সিং, অমিত শাহ, নিতিন গডকড়ী, পীযূষ গয়াল রয়েছেন। মিঠুন ছাড়াও এই কমিটিতে জায়গা পেয়েছেন অভিনেত্রী সাংসদ হেমা মালিনীও। তবে বাদ গিয়েছেন মেনকা গান্ধী ও বরুণ গান্ধী। বাংলা থেকে ওই কমিটিতে রয়েছেন দিলীপ ঘোষ, স্বপন দাশগুপ্ত, মুকুটমণি অধিকারী, ভারতী ঘোষ ও অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

আমন্ত্রিতদের মধ্যে রাজীব ছাড়াও বাংলা থেকে রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী, জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়, রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় এবং মাফুজা খাতুন। তবে রাজীব বন্দ্যোপাধ্যায়ের জাতীয় কর্মসমিতিতে জায়গা পাওয়া নিয়ে অসন্তুষ্ট বঙ্গ বিজেপির অনেকেই। কারণ, বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকেই রাজীব দলের কোনও বৈঠক, কর্মসূচিতে অংশ নেননি। উল্টে বিভিন্ন ইস্যুতে কখনও সোশ্যাল মিডিয়ায় আবার কখনও প্রকাশ্যে বিজেপিকে আক্রমণ করে তৃণমূলের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। তবে রাজনৈতিক মহলের ধারণা রাজীবকে দলে ধরে রাখতেই জাতীয় কর্মসমিতিতে কৌশলগত ভাবে রেখেছে গেরুয়া শিবির।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কাশ্মীরের সরকারি স্কুলে জঙ্গি হামলা, জঙ্গিদের গুলিতে নিহত দুই শিক্ষক

Fri Oct 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জম্মু-কাশ্মীরের শ্রীনগরে আবারও জঙ্গি হামলায় প্রাণ গেল দু’জনের। তিনদিন আগেই এক ওষুধ বিক্রেতা সহ তিনজনকে গুলি করে খুন করেছিল জঙ্গিরা।বৃহস্পতিবার এক সরকারি স্কুলের দুই শিক্ষক খুন হলেন জঙ্গিদের গুলিতে। শ্রীনগরের সঙ্গম এলাকর একটি উচ্চ মাধ্যমিক স্কুলে সকালে হামলা চালায় জঙ্গিরা। স্কুলের প্রধান […]