বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে সংবর্ধিত করল রায়গঞ্জ পৌরসভা
Connect with us

বাংলার খবর

বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে সংবর্ধিত করল রায়গঞ্জ পৌরসভা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: একাধারে তিনি শিল্পপতি আবার সমাজসেবী। বহুদিন ধরেই তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেন। রায়গঞ্জের সমস্ত স্তরের মানুষের কাছে তিনি ‘কাছের ও কাজের মানুষ’ বলেই। আর সেই কারণে গত বিধানসভা নির্বাচনে তিনি যখন বিজেপির টিকিটে দাঁড়িয়েছিলেন তখন রায়গঞ্জের মানুষ তাঁকে দু’হাত ভরে আশীর্বাদ করেছিল।

ভোটে জিতে তিনি রায়গঞ্জের বিধায়ক নির্বাচিত হন। বিধায়ক নির্বাচিত হওয়ার পর একের পর এক জনকল্যাণকর উদ্যোগ হাতে নিয়েছেন। রায়গঞ্জবাসীর অভাব, অভিযোগ পূরণ করতে গিয়ে বুঝেছিলেন, তাঁর একার পক্ষে রায়গঞ্জবাসীর সব সমস্যার সমাধান সম্ভব নয়। এর জন্য দরকার সরকারি সহযোগিতা। সেই কারণে মানুষের বিপদে সরকারি সহযোগিতা আদায় করতে যেন কোনও অসুবিধা না হয়, তাই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। গত মঙ্গলবার রায়গঞ্জে উত্তর ও দক্ষিণ দিনাজপুরের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে রায়গঞ্জবাসীর দীর্ঘ দিনের দাবি, রায়গঞ্জ-বারসই সড়কে নাগর নদীর ওপর সেতু নির্মাণের জন্য আবেদন করেন।

কৃষ্ণ কল্যাণীর এই প্রস্তাবকে অনুমোদনও দিয়েছেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার রায়গঞ্জ পৌরসভার তরফ থেকে বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে সংবর্ধিত করা হয়। এই সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগারওয়াল, রায়গঞ্জ পৌরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার এবং সমস্ত কাউন্সিলাররা। সংবর্ধনা পেয়ে আপ্লুত বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তিনি বলেছেন, তাঁর বাবা স্বর্গীয় দীনদয়াল কল্যাণী এই পৌরসভায় কখনও কাউন্সিলর আবার কখনও ভাইস চেয়ারম্যান এবং চেয়ারম্যানের দায়িত্ব সামলেছেন। সুতরাং সেই পৌরসভায় সংবর্ধনা পেয়ে তিনি খুবই গর্ব অনুভব করছেন।

Advertisement