উদীয়মান ব্যাডমিন্টন খেলোয়াড়ের স্বপ্ন পূরণ করতে এগিয়ে এলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

জন দেখেছেন : 21
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 22 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : তিনি একাধারে যেমন শিল্পপতি তেমনই আবার সমাজসেবক। প্রথম থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মানুষের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়েছেন। মানুষের পাশে দাঁড়াতে গিয়ে বুঝেছিলেন রায়গঞ্জবাসীর সমস্যা অনেক। সুতরাং তাঁর একার পক্ষে সমস্ত সমস্যা মেটানো সম্ভব নয়। রায়গঞ্জবাসীও বুঝেছিলেন কৃষ্ণ কল্যাণীর মতো মানুষকে বিধায়ক হিসেবে পেলে সমস্ত স্তরের মানুষ উপকৃত হবে।

বিভিন্ন মহল থেকে দাবী উঠতে থাকে কৃষ্ণ কল্যাণীকে বিধায়ক বানিয়ে বিধানসভায় পাঠানোর জন্য। মানুষের দাবীকে মর্যাদা দিয়ে গত বিধানসভা ভোটে দাঁড়ান এবং মানুষের আশীর্বাদে বিধায়ক নির্বাচিত হন। বিধায়ক নির্বাচিত হওয়ার পর দিন-রাত এক করে ছুটে চলেছেন বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। বিপদে পড়া মানুষের পাশে দাঁড়ানো দেখে অনেকেই ভাবতে পারেন, বিধায়ক কৃষ্ণ কল্যাণী বিপদের বন্ধু। কিন্তু তাঁদের চিন্তাধারাকে ভুল প্রমান করলেন বিধায়ক নিজেই। তিনি যে শুধু বিপদে পড়া মানুষের পাশে দাঁড়ান তা নয়, যাঁরা ভবিষ্যৎ নিয়ে স্বপ্ন দেখতে জানেন, তাঁদের স্বপ্ন পূরণের জন্যও বিধায়ক কৃষ্ণ কল্যাণীর সহযোগিতা সবসময় থাকবে। রায়গঞ্জের পর্ণা দত্ত ছোটবেলা থেকেই ব্যাডমিন্টন খেলায় পারদর্শী।

বিভিন্ন স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অনেক পুরষ্কার জিতেছেন। ক্লাব স্তরের পাশাপাশি জেলাস্তরে বারবার পুরস্কৃত হয়েছেন। সম্প্রতি রায়গঞ্জ তথা সমস্ত উত্তরবঙ্গের নাম উজ্বল করে অনূর্ধ্ব-১৯ রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় রানার্স হয়েছেন। পর্ণা দত্তের ইচ্ছা ভবিষ্যতে জাতীয় লিগ এবং দেশের হয়ে প্রতিনিধিত্ব করে আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করা। পর্ণা দত্তের স্বপ্নের কথা জানতে পেরে ছুটে গিয়েছেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী। স্বপ্ন পূরণ করতে পর্ণা যেন কোনও অসুবিধায় না পড়েন সেই কারণে উদীয়মান এই শাটলারের হাতে ২৫ হাজার টাকার চেক তুলে দিলেন রায়গঞ্জের বিধায়ক। তাঁর এই উদ্যোগে খুশি পর্ণার পরিবারের লোকজন। একের পর এক জনকল্যাণ মূলক উদ্যোগ নেওয়ার জন্য রায়গঞ্জবাসীর কাছে কল্পতরু হয়ে উঠেছেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ওড়িশার কাছে হাফ ডজন গোল হজম! লাল-হলুদের রক্ষণ নিয়ে দুশ্চিন্তা বাড়ছে

Wed Dec 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  তিনের পর এবার হাফ ডজন! গত রবিবার এটিকে মোহনবাগানের কাছে হারার পর মঙ্গলবার ওড়িশার কাছেও হারল লাল-হলুদ বাহিনী। এটিকে মোহনবাগানের কাছে হজম করতে হয়েছিল তিন গোল। আর ওড়াশার বিরুদ্ধে হাফ ডজন গোল খেয়ে হারল এসসি ইস্টবেঙ্গল। আইএসএলে বিধ্বস্ত লাল-হলুদ শিবির। গত […]