দ্বিতীয় টেস্টে দল থেকে বাদ রাহানে, ইশান্ত, জাদেজা

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 3 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জোর ধাক্কা টিম ইন্ডিয়ার। চোটের কারণে দ্বিতীয় টেস্টের প্রথম একাদশ থেকে ছিটকে গেলেন অজিঙ্কা রাহানে, ইশান্ত শর্মা এবং রবীন্দ্র জাদেজা। কানপুর টেস্টের শেষ দিনে বাঁ হাতের কড়ে আঙুলে চোট পেয়েছিলেন ইশান্ত। এদিকে প্রথম টেস্ট চলাকালীন ডান হাতে চোট পান জাদেজাও। চিকিৎসকেরা আপাতত বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন তাঁকে।

অন্যদিকে, আবার রাহানের বাঁ পায়ে সামান্য হ্যামস্ট্রিং চোট রয়েছে। কানপুর টেস্টের পঞ্চমদিনে ফিল্ডিং করার সময়েই চোট পান তিনি। এখনও পুরোপুরি সুস্থ হতে পারেননি। তাই মুম্বই টেস্টে খেলতে পারছেন না তাঁরা। তবে দলে ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি। জাদেজার জায়গায় দলে এসেছেন জয়ন্ত যাদব এবং ইশান্তের জায়গায় এসেছেন মহম্মদ সিরাজ।

এদিকে ধাক্কা যে শুধু ভারতীয় শিবিরেই এসেছে, তা নয়। বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ডও। চোটের জন্য খেলতে পারছেন না অধিনায়ক কেন উইলিয়ামসন। অনেকদিন ধরেই তিনি কনুইয়ের চোটে ভুগছিলেন। তাঁর অনুপস্থিতিতে মুম্বই টেস্টে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন টম লাথাম। এদিকে, এদিন সকাল থেকেই টেস্টে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। ওয়াংখেড়ের আকাশে কালো মেঘ জমে থাকায় সেই কারণে দুপুর ১২টা নাগাদ খেলা শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ওমিক্রন নিয়ে নরে চড়ে বসল রাজ্য সরকার

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এখন সারা বিশ্বের কাছে আতঙ্কের নাম ওমিক্রন। আফ্রিকা থেকে শুরু করে বিশ্বের প্রায় ২৯টি দেশে ছড়িয়ে পড়েছে করোনার এই নতুন প্রজাতি। এমনকি বৃহস্পতিবার ভারতেও ঢুকে পড়েছে ওমিক্রন। কর্নাটকে দুইজনের শরীরে ওমিক্রনের হদিশ পাওয়া গিয়েছে। কেন্দ্রীয় সরকার প্রত্যেক রাজ্যস রকারকে সজাগ থাকার নির্দেশ […]