পুষ্পা আসছে খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পেল নতুন গান শ্রীবাল্লি

জন দেখেছেন : 42
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 19 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:সম্প্রতি দুর্গা পুজোয় মুক্তি পেলো পুষ্পার আরও একটি গান, শ্রীবাল্লি। দীর্ঘ সময়ের অপেক্ষার পর পুষ্পার ফ্যানেদের মনে দানা বেঁধেছিলো যে,কবে আসবে পুষ্পা।গত 7th এপ্রিলে পুষ্পার প্রথম তিসার রিলিজ হয়। ও তারপর থেকেই উথাল পাথাল শুরু হয়ে যায়, সিনেমা প্রেমী দর্শকদের মনে। অল্লু অর্জুন ও রাশমিকার ফ্যানেরা অনেক কষ্টে আবেগ ধরে রেখেছে। কিন্তু কিছু করার ছিলনা বর্তমান অতিমারির জেরে এই পরিস্থিতি। গত দু বছর অতিমারির মরশুমে অনেক সিনেমা-ই ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হয়েছে।

তবে পুষ্পা সিনেমায় স্পেশাল কিছু রয়েছে,তাই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে,এই ছবির পরিচালক সুকুমার বান্ডরেড্ডি জানিয়েছেন, পুষ্পা আসছে সিনেমা হলে 17th ডিসেম্বর 2021। এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন,দেবী শ্রী প্রসাদ (ডি এস পি) এই ছবিটি ভারতের পাঁচটি ভাষায় নির্মিত হয়েছে, তেলেগু,তামিল,হিন্দি,মালায়ালাম ও কানাড়া। শ্রীবাল্লি হিন্দি ভাষায় গেয়েছেন, বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক,জাভেদ আলি । ও বাকি চারটে ভাষায় গেয়েছেন,বর্তমানে দক্ষিণ ভারতের সবচেয়ে ব্যাস্ততম গায়ক, সিদ শ্রীরাম। এই ছবিতে সম্পুর্ন অন্য রকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে,দক্ষিণ ভারতের স্টাইলিশ সুপারস্টার অল্লু অর্জুন ও যাকে ওয়ার্ল্ড ক্রাশ বলা হয়, রাশমিকা মান্দানা, ও অন্যান্য চরিত্রে রয়েছেন,প্রকাশ রাজ,ফাহাদ ফাসিল,জগপতি বাবু,ভেন্যেলা কিশোর ও আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাংলা গান বাঙালির প্রাণ।পন্ডিত বিক্রম ঘোষের পুজোর গান

Thu Oct 14 , 2021
ডিজিটাল ডেস্ক  : বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। ভাদ্র মাসের শেষ দিনে বিশ্বকর্মা পুজা থেকই শুরু হয়ে যায়, দুর্গোৎসব এর আয়োজন। গ্রাম থেকে শহরতলি মেতে উঠে উৎসবের আমেজে। শুরু হয়ে যায় নতুন পোষাক কেনার তোড়জোড়। একটা সময় ছিলো পুজোয় নতুন গানের ক্যাসেট বের হতো,থাকতো রকমারি […]