মির্জাপুরের স্কুলের এক শিক্ষকের শাস্তি, দ্বিতীয় শ্রেণির ছাত্রকে উল্টো করে বারান্দা থেকে ঝোলালেন!

জন দেখেছেন : 38
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : উত্তর প্রদেশের মির্জাপুরের এক বেসরকারি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র সোনু যাদব ছোটবেলা থেকেই খুব দুষ্টু। আর তাই স্কুলেও সে অন্য ছাত্রদের তুলনায় একটু বেশিই দুষ্টুমি করে। সেই জন্য স্কুলে অনেকবারই শিক্ষকদের কাছে বকাও খেয়েছে সে।

সেই স্কুলের একজন শিক্ষক সেই ছাত্রকে জব্দ করতে একটু অন্যরকম শাস্তির উপায় বের করলেন। আর সেই শাস্তির উপায় দেখে শিউরে উঠেছে গোটা দেশ। এবং নিমেশে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। চারিদিকে নিন্দার ঝড় বইতে শুরু করে। এমনকি শাস্তিও পেতে হয়েছে ওই শিক্ষককে। ভিডিওটি দেখে উত্তরপ্রদেশের জেলা প্রশাসন স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছিল। শুক্রবার সেই তদন্তের পর অভিযুক্ত শিক্ষক মনোজ বিশ্বকর্মাকে শিশুর বিরুদ্ধে অপরাধ আইনে গ্রেফতার করেছে মির্জাপুর থানার পুলিশ।

ভিডিওতে দেখা যায় ওই শিক্ষক স্কুলের সর্বোচ্চ তলার বারান্দা থেকে ওই ছাত্রের পা ধরে শূন্যে ঝুলিয়ে রেখেছেন। পা উপরে, মাথা নিচের দিকে করে ঝুলে থাকা ছাত্রটি নিচের দিকে হাত পা ছড়িয়ে বাঁচার চেষ্টা করছে। এই অবস্থা দেখা মাত্র স্কুলের সব ছাত্ররা বারান্দায় ভির করে। কিন্তু তাতে বিন্দুমাত্র বিচলিত না হয়ে উল্টে অভিযুক্ত শিক্ষক ছাত্রটিকে হুমকি দিতে থাকেন, ‘ক্ষমা না চাইলে ফেলে দেব।’ খবর পাওয়া গিয়েছে মির্জাপুরের ওই স্কুলের নাম সদ্ভাভনা শিক্ষা সংস্থান জুনিয়র হাই স্কুল। পুলিশ জানিয়েছে, স্কুলের টিফিনের সময় সোনু তার সহপাঠীকে কামড়ে দেয়।

সেই কারণেই শিক্ষক সোনুকে শাস্তি দিতে এই পদ্ধতি অবলম্বন করেছিলেন। যদিও ওই ছাত্রের বাবা-মা অভিযুক্ত শিক্ষকের পাশেই দাঁড়িয়েছেন। সোনুর বাবা-মায়ের যুক্তি, ছেলে অত্যন্ত দুষ্টু বলে তাঁরাই শিক্ষককে অনুরোধ করেছিলেন তাকে শিক্ষা দিতে। তাঁরা বলেছেন, ‘গুরুজি যা করেছেন তা ভুল হতে পারে। কিন্তু তিনি আসলে ভালোবেসেই এমন শাস্তি দিয়েছেন। এতে ছেলের ভালোই হবে।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

দিঘায় জালে উঠল ৪ কেজি ৩০০ গ্রাম ওজনের ইলিশ!

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিঘা মোহনার আড়তে প্রায় সাড়ে কেজি ওজনের ঢাউস আকারের একটি ইলিশ মাছ পাওয়া গেল! গল্প মনে হলেও এটাই সত্যি। সাম্প্রতিক অতীতে এত বড় আকারের এবং ওজনের ইলিশ জালে ওঠেনি বলেই দাবি করেছেন স্থানীয় মৎস্যজীবীরা। মাছটির মুখ থেকে লেজ পর্যন্ত প্রায় দুই ফুট […]