প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে হটাৎই প্রিয়াঙ্কা চোপড়া, এই পদবি পরিবর্তন কিসের ইঙ্গিত!

জন দেখেছেন : 23
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ২০১৮ সালে বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সিঙ্গার নিক জোনাসের বিবাহ ঝড় তুলেছিলো সোশ্যাল মিডিয়াতে। প্রথমে ডেটিং, তারপর প্রায় ১০ বছরের ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিবাহের পরই ইনস্টাগ্রাম, টুইটারে প্রিয়াঙ্কা তাঁর নামের সাথে জোনাস পদবি জুড়ে দেন। সোশ্যাল মিডিয়াতে ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’ নামটি উজ্জ্বল হয়েছিল। কিন্তু হঠাৎই নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ পদবী সরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। হঠাৎ এই পদবি পরিবর্তন কেন! সেই প্রশ্নই এখন অনুগামীদের মনে ঘুরপাক খাচ্ছে। তাহলে কি নিক-প্রিয়াঙ্কার সম্পর্কে ফাটল দেখা দিয়েছে! শুরু হয়েছে জোর জল্পনা। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়াতে নিক-প্রিয়াঙ্কার সুখী দাম্পত্য জীবনের ছবি দেখা গিয়েছে। যা দেখে অনুগামীরা বুঝেছেন এই জুটি সুন্দর সময় কাটাচ্ছেন।

কিন্তু তাহলে হঠাৎ এই জুটির টিউনিং বেসুরো কেন ঠেকছে? মাস খানেক আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু তাঁর সঙ্গে নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করার আগে অনেকটা এই ভাবেই সোশ্যাল মিডিয়াতে নিজের নাম পরিবর্তন করে নিয়েছিলেন। আর এই কারণেই প্রিয়াঙ্কা অনুগামীরা অস্থির হয়ে উঠেছেন। তাহলে এবার কি নিক ও প্রিয়াঙ্কাও এগোচ্ছেন বিবাহ বিচ্ছেদের দিকে? কিছুদিন আগে পরিচালক তথা প্রযোজক ও অভিনেতা কমল আর খান নিক-প্রিয়াঙ্কার সম্পর্কের ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং তিনি বলেছিলেন আগামী ১০ বছরের মধ্যেই নিক ও প্রিয়াঙ্কার বিচ্ছেদ হবে। তাহলে এই ভবিষ্যদ্বাণী কি সত্যিই হতে চলেছে! যদিও প্রিয়াঙ্কার মা এই সমস্ত রটনাকে গুজব এবং ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। তাতে কিছুটা হলেও আস্বস্ত হয়েছেন এই জুটির অনুগামীরা। কিন্তু এই নাম পরিবর্তন সত্যি তাঁদের রিলেশনশিপ স্টেটাস পরিবর্তনের ইঙ্গিত নয় তো? কোথাও যেন একটা আশঙ্কা থেকেই যাচ্ছে অনুগামীদের মনে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কোনও সুসংবাদ আসবে, কাটবে কি আর্থিক সংকট ! দেখে নিন আজকের রাশিফল

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ, বুধবার আপনার দিনটা কেমন কাটবে! দেখে নিন আপনার আজকের রাশিফল। মেষ: আজ দিনটা ভালো-মন্দে কাটবে। ব্যবসায় আশানুরূপ উন্নতি হবে না।আর্থিক অনিশ্চয়তা কমে আসবে। বৃষ: আজ কাজে উন্নতির যোগ রয়েছে। সন্তানের পড়াশোনার বিষয়ে ভালো খবর পাবেন। আর্থিক উন্নতি হতে পারে। জনকল্যাণমূলক কাজের […]