দীপাবলির উৎসবে জওয়ানদের মাঝে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
Connect with us

দেশের খবর

দীপাবলির উৎসবে জওয়ানদের মাঝে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ২০১৯ এর পর ২০২১, আবার দীপাবলি উৎসব পালনের জন্য দেশের বীর সেনা জাওয়ানদের মাঝে ছুটে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ২০১৯ সালে তিনি রাজৌরি সেক্টরে বীর জাওয়ানদের সঙ্গে দীপাবলির আনন্দ ভাগ করে নিয়েছিলেন।

২০২১ সালের দীপাবলির দিন কাটালেন তিনি নওশেরা সেক্টরের সেনা জাওয়ানদের মাঝে। এই নিয়ে দ্বিতীয়বার নওশেরা সেক্টরে গেলেন প্রধানমন্ত্রী। কয়েকদিন আগেই নওশেরা সেক্টরে সেনাদের সঙ্গে দেখা করেন দেশের সেনা প্রধান জেনারেল এমএম নারাভানে। সেনা জাওয়ানদের উদবুদ্ধ করার পাশাপাশি প্রধানমন্ত্রী বলেছেন, ‘আমি এখানে দেশের প্রধানমন্ত্রী হিসেবে আসিনি, আমি এখানে আপনাদের পরিবারের সদস্য। আমি সমস্ত দেশবাসীর আশীর্বাদ সঙ্গে নিয়ে এসেছি।’ এছাড়াও প্রধানমন্ত্রী বলেন, আপনারাই দেশের রক্ষাকবচ।

আপনাদের জন্য দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারেন। দেশের মানুষ যে শান্তিতে আছে তার পুরো কৃতিত্ব দেশের সেনা জাওয়ানদের দিয়েছেন প্রধানমন্ত্রী। সারজিক্যাল স্ট্রাইকের সময় নওশেরা সেক্টর গুরত্বপূর্ণ ভুমিকা পালন করেছিল। প্রধানমন্ত্রীর ভাষণে সেকথা বার বার উঠে এসেছে। সেনা জাওয়ানদের সঙ্গে কথা বলার পাশাপাশি বিভিন্ন এলাকা ঘুরে দেখেন তিনি। গত তিন সপ্তাহে পুঞ্জ এবং রাজৌরি সেক্টরে ১১ জন জাওয়ান শহিদ হয়েছেন। এ দিন প্রধানমন্ত্রী তাঁদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করেন।

Advertisement
Continue Reading
Advertisement