বড়সড় ডাকাতির ছক বানচাল করল পুলিশ, চাঁচলে অস্ত্র-সহ গ্রেফতার চার

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 11 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গ্রামের বুকে বড়সড় ডাকাতির ছক এঁটেছিল একটি দল। রাতের অন্ধকারেই লুট চালানোর পরিকল্পনাও হয়তো ছিল। কিন্তু পুলিশের তৎপরতায় বানচাল হল সেই ছক। এই ঘটনায় ইতিমধ্যেই অস্ত্রশস্ত্র- সহ চার কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে মালদার চাঁচল থানার পুলিশ।

বৃহস্পতিবার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয় ধৃতদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম অবিনাশ দাস (৪০), মাহমুদ আলম (২৯), হাবিব উদ্দিন (৪০), বাচ্চন মন্ডল (২২)। এদের প্রত্যেকের বাড়ি মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের ধনজনা গ্রামে। পুলিশ জানায়, বুধবার মধ্যরাতে চাঁচল থানার মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের নদী বাঁধ এলাকার হারিয়ান মোড়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল এই ডাকাত দল।

গোপন সূত্রের খবরের ভিত্তিতে, মালদার চাঁচল থানার পুলিশ দিলবার হোসেনের নেতৃত্বে সেখানে অভিযান চালায়। অভিযানে নেমে চার কুখ্যাত ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে দু’টি লোহার রড, একটি হাসুয়া, দু’টি কার্তুজ ও একটি পাইপগান। বৃহস্পতিবার ধৃতদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে অবিনাশ ও হাবিব উদ্দিন কুখ্যাত। এই দু’জনের বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কোচবিহারে একই পরিবারের তিন জনের মৃত্যু ঘিরে রহস্য

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: একই পরিবারের তিন জনের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে কোচবিহারের গুঞ্জবাড়ি এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তি উৎপল বর্মন কোচবিহার এবিএন শীল কলেজের অস্থায়ী শিক্ষক। হাত হেডফোন দিয়ে বাঁধা অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ ঘরে পাওয়া যায়। তাঁর স্ত্রী ও সন্তান […]