টানা সাত দিন বাড়ল পেট্রোলের দাম

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 25 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পেট্রোল, ডিজেলের দাম বাড়ছে শোনাটা এখন দেশের মানুষের কাছে অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। কারণ এক দিন বা দু’দিন নয় একটানা সাত দিন বাড়ল পেট্রোল, ডিজেলের দাম। এর ফলে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ চওড়া হচ্ছে। অনেক গাড়ি ব্যবসায়ী গাড়ি বের না করার সিদ্ধান্ত নিয়েছেন।

শুধু গাড়ি ব্যবসায়ী নয়, খবর পাওয়া যাচ্ছে অনেক পেট্রোল পাম্প মালিক পাম্প বন্ধ করার পরিকল্পনা করছেন। কিছু গাড়ির যদি চাকা বন্ধ হয়, পেট্রোল পাম্প যদি বন্ধ হয়, তাহলে অনেকেই কাজ হারানোর আশঙ্কা করছেন। সুতরাং মধ্যবিত্তদের সামনের দিনগুলোতে আরও অসুবিধার মধ্যে পড়তে হবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। গত তিন মাস আগে সেঞ্চুরি করেছিল পেট্রোলের দাম। কয়েকদিন আগেই ডিজেলের দাম সেঞ্চুরি পার করেও দাম বাড়ানোর গতি একই রকম ভাবে চলছে। সুতরাং, দাম বাড়ার গতি কবে কমবে সেটাই বোঝা যাচ্ছে না।

মঙ্গবার কলকাতায় পেট্রোলের দাম বেড়ে নতুন দাম হয়েছে লিটার প্রতি ১১০ টাকা ৪৯ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে নতুন দাম হয়েছে লিটার প্রতি ১০১ টাকা ৫৬ পয়সা । দিল্লিতে পেট্রোলের দাম বেড়ে হয়েছে ১১০ টাকা ০৪ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে হয়েছে ৯৮ টাকা ৪২ পয়সা। মুম্বইয়ে পেট্রোলের দাম বেড়ে হয়েছে লিটার প্রতি ১১৫ টাকা ৮৫ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে দাঁড়িয়েছে লিটার প্রতি ১০৬ টাকা ৬২ পয়সা। চেন্নাইয়ে পেট্রোল, ডিজেলের দাম বেড়ে নতুন দাম হয়েছে লিটার প্রতি ১০৬ টাকা ৬৬ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে হয়েছ লিটার প্রতি ১০২ টাকা ৫৯ পয়সা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সলমনকে ছেড়ে অভিষেকের সঙ্গে বিয়ে, ঐশ্বর্যকে নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেছিলেন ‘প্রাক্তন’ সলমন

Tue Nov 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কিছু ফেলে আসা দিন এক সময় স্মৃতি হয়ে যায়। আর সেলিব্রেটিদের প্রেম কাহীনি ইতিহাস হয়ে রয়! বলিউডের অন‍্যতম আইকনিক জুটি সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চন। দু’জনের এক সময়কার সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে ছিল, আছে এবং থাকবেও। ‘হাম দিল দে চুকে সনম’ […]