মেয়ে হওয়ার খুশিতে এলাকায় বিনামূল্যে পেট্রোল বিলোলেন মধ্যপ্রদেশের এক যুবক!

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 2 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস  নিউজ : দেশজুড়ে লাগাতার বেড়ে চলেছে পেট্রোলের দাম। কয়েকদিন আগেই সেঞ্চুরি পার করে ফেলেছে। গাড়ি চড়তে বা চালাতেই ভয় পাচ্ছেন অনেকে। এই রকম পরিস্থিতিতে হঠাৎ করেই যদি আপনি বিনামূল্যে অর্থাৎ ফ্রি তে কয়েক লিটার পেট্রোল পান, তাহলে কী রকম লাগবে! না কোনও গল্প কথা নয়।

বাস্তবে এরকম ঘটনাই ঘটেছে। পরিবারে কন্যা সন্তান জন্মগ্রহণ করার খুশিতে এলাকায় বিনামূল্যে পেট্রোল বিতরণ করলেন মধ্যপ্রদেশের বেতুলের এক যুবক। তাও আবার নিজের নয়, বোনের কন্যা সন্তান হওয়ার খুশিতে। ওই যুবকের নিজের পেট্রোল পাম্প আছে। গত ৯ অক্টোবরই বোনের কন্যা সন্তান হয়েছে। পরিবারের সেই খুশি সকলের সঙ্গে ভাগ করে নিতে নিজের পেট্রোল পাম্প থেকে বিনামূল্যে সকলকে পেট্রোল দিয়েছেন তিনি। ওই যুবক বলেছেন, ‘গত মার্চে আমি পেট্রল পাম্পের ব্যবসা শুরু করি।

তখন থেকেই ইচ্ছা ছিল গ্রাহকদের কিছু উপহার দেব। বাড়িতে কন্যা সন্তান জন্মানোয় আমি খুব খুশি। তাই সবাইকে বিনামূল্যে পেট্রোল দিচ্ছি। কিন্তু এটা আমার পাম্পের প্রচারের জন্য নয়। আমি চাইনা লোকে ভাবুক এটা প্রচারের জন্য করছি। তাই এতদিন চিন্তাভাবনা করছিলাম। কিন্তু এখন সেই সময় এসে গিয়েছে। তাই বিনামূল্যে পেট্রোল দিচ্ছি।’ দুর্গা পুজোর সময় তাঁর পাম্পে জ্বালানি ভরতে আসা সমস্ত গ্রাহককে অতিরিক্ত ১০ শতাংশ পেট্রোল উপহার হিসেবে দিয়েছেন তিনি। সকলকে এই ব্যাপারটা জানাতে দু’দিন আগে থেকেই পেট্রোল পাম্পের বাইরে ‘কিছু পেট্রোল ভরলেই অতিরিক্ত ৫ থেকে ১০ শতাংশ ফ্রি’- লেখা সাইনবোর্ড টাঙিয়ে দিয়েছিলেন তিনি।

১০০ টাকার পেট্রোল কিনলে ৫ শতাংশ ও ২০০-৫০০ টাকার পেট্রোল কিনলে ১০ শতাংশ অতিরিক্ত তেল দিয়েছেন ওই যুবক। বিনামূল্যে বাড়তি তেল পাওয়ার লোভে প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন পেট্রোল পাম্পে। ওই যুবক জানিয়েছেন, ৯-১১টা ও বিকেল ৫-৭ টার সময় ভিড় বেশি হতো।

সংবাদটি শেয়ার করুন

Next Post

৫০ কোটির মানহানির মামলা অভিনেত্রী শার্লিনের বিরুদ্ধে

Wed Oct 20 , 2021
ডিজিটাল ডেস্ক : কেন এমনটা করলেন বলি অভিনেত্রী শার্লিন চোপড়া? তাহলে কি কিছুই ঘটেনি! না কি সব সাজানো নাটক রাজ-শিল্পার বিরুদ্ধে। এবার রাজ এবং শিল্পার পাঠানো মানহানির মামলায় শার্লিনের কাছ থেকে ক্ষমা প্রার্থনা এবং ৫০ কোটি টাকার দাবি করা হয়েছে। পাবলিক প্ল্যাটফর্মে ক্রমাগত অত্যন্ত অপমানজনক […]