মধ্যবিত্তের উদ্বেগ বাড়িয়ে আজও বাড়ল পেট্রোল-ডিজেলের দাম

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 29 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আজ আবারও দাম বাড়ল পেট্রোল-ডিজেলের। এই অক্টোবর মাসের ছ’দিন বাদে প্রতি দিনই পেট্রোল-ডিজেলের দাম বেড়েই চলেছে। আর এখানেই চিন্তা বাড়ছে মধ্যবিত্ত তথা সাধারণ মানুষের। জ্বালানির দাম বাড়ায় নাভিশ্বাস ওঠার যোগার সাধারণ মানুষের। কিছুদিন আগেই পেট্রোল সেঞ্চুরি পূর্ণ করেছিল।

পিছিয়ে নেই ডিজেলর দাম। কয়েকদিন আগেই সেঞ্চুরি করেছে। আজ কলকাতায় পেট্রোলের দাম বেড়েছে লিটার প্রতি ৩৪ পয়সা এবং ডিজেলের দাম বেড়েছে লিটার প্রতি ৩৫ পয়সা। দাম বেড়ে আজ কলকাতায় পেট্রোলের নতুন দাম হয়েছে প্রতি লিটার ১০৯ টাকা ৪৬ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে হয়েছে ১০০ টাকা ৮৪ পয়সা। চেন্নাই এবং দিল্লিতে আজকে পেট্রোলের দাম ৩১ পয়সা এবং ডিজেলের দাম ৩৩ পয়সা বেড়েছে। চেন্নাইয়ে পেট্রোলের নতুন দাম হয়েছে লিটার প্রতি ১০৫ টাকা ৭৪ পয়সা এবং ডিজেলের দাম হয়েছে লিটার প্রতি ১০১ টাকা ৯২ পয়সা।

মুম্বইয়ে পেট্রোলের দাম বেড়েছে ৩৪ পয়সা এবং ডিজেলের দাম বেড়েছে লিটার প্রতি ৩৭ পয়সা। দাম বেড়ে মুম্বইয়ে পেট্রোলের নতুন দাম হয়েছে লিটার প্রতি ১১৪ টাকা ৮১ পয়সা এবং ডিজেলের নতুন দাম হয়েছে লিটার প্রতি ১০৫ টাকা ৮৬ পয়সা। দিল্লিতেও আজ পেট্রোলের দাম বাড়ল। আজকে দিল্লিতে পেট্রোল এবং ডিজেলের দাম লিটার প্রতি ৩৫ পয়সা করে বেড়েছে। এর ফলে দিল্লিতে পেট্রোলের নতুন দাম হয়েছে ১০৮ টাকা ৯৯ পয়সা এবং ডিজেলের দাম হয়েছে লিটার প্রতি ৯৭ টাকা ৭২ পয়সা। একটানা দাম বাড়তে থাকায় সাধারণ মানুষের আরও যে চিন্তা বাড়ছে, তা বলার অপেক্ষা রাখে না।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সংশোধনাগারের গাঁজা পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেলেন ওয়ার্ডেন!

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সুযোগের সদব্যবহার একেই বলে! কিন্তু সেই সুযোগের সদব্যবহার করতে গিয়ে ধরা পড়ে গেলেন। আইন রক্ষক হয়ে গেলেন আইনের ভক্ষক! তিনি মহম্মদ মফিজুদ্দিন। জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের ওয়ার্ডেন পদে কর্মরত। অনেকদিন ধরেইই অভিযোগ আসছিল, তিনি কারাগারের ভিতরে গাঁজা পাচার করেন। যেহেতু তিনি সংশোধনাগারের […]