দশমীর দিনে আরও মহার্ঘ্য হল পেট্রোল-ডিজেল

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেড়েই চলেছে পেট্রোল-ডিজেলের দাম। শুক্রবার অর্থাৎ বিজয়া দশমীর দিন আরও মহার্ঘ্য হল জ্বালানি। অক্টোবর মাসের প্রথম দশ দিনে পেট্রোলের প্রতি লিটার দাম ২.৮০ টাকা এবং ডিজেলের দাম ৩.৩০ টাকা প্রতি লিটারে বেড়েছে। শুক্রবারও গোটা দেশে ৩৫ পয়সা করে বাড়ল পেট্রোল ও ডিজেলের দাম। কলকাতায় শুক্রবার পেট্রোলের দাম বেড়ে হয়েছে লিটার প্রতি ১০৫.৪৩ টাকা এবং ডিজেলের দাম ৯৬.৬৩ টাকা প্রতি লিটার। পেট্রোল ডিজেলের এই দাম বাড়ার পর দিল্লিতে প্রতি লিটার পেট্রোলের দাম হয়েছে ১০৪.৭৯ টাকা এবং ডিজেলের দাম প্রতি লিটার ৯৩.৫২ টাকা।

মুম্বইতে পেট্রোলের দাম ১১০.৭৫ টাকা প্রতি লিটার এবং ডিজেলের দাম প্রতি লিটার ১০১.৪০ টাকা। চেন্নাইয়ে পেট্রোলের দাম বেড়ে হয়েছে প্রতি লিটার ১০২.১০ টাকা এবং ডিজেল প্রতি লিটার ৯৭.৯৩ টাকা। এই মুহূর্তে দেশের ২৬ রাজ্যে পেট্রোলের দাম সেঞ্চুরি ছাড়িয়েছে। মধ্যপ্রদেশ, ছত্তিশগঢ়, দিল্লি, জম্মু-কাশ্মীর, অন্ধ্র প্রদেশ, বিহার, মহারাষ্ট্র, কর্ণাটক, মণিপুর, নাগাল্যান্ড, পদুচেরি, তেলেঙ্গানা, পঞ্জাব, সিকিম, ওড়িশা, কেরল, তামিলনাড়ু, পশ্চিমবঙ্গ, ত্রিপুরা ও রাজস্থানের সমস্ত জেলাতেই পেট্রোলের দাম ১০০ টাকা ছাড়িয়ে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দশমীতে দুবাইয়ে বিসর্জন নাইটদের, চতুর্থবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই

Sat Oct 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৯ বছর আগের পুনরাবৃত্তি হল না। শুক্রবার দুবাইয়ে ১৪তম আইপিএলের ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে ২০১০, ২০১১ ও ২০১৮ সালের পর চতুর্থ বারের জন্য চ্যাম্পিয়ন হল চেন্নাই। ২০১২ সালে এই চেন্নাইকে হারিয়েই প্রথমবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। গত বছর এই […]