উত্তরপ্রদেশে ফের পাকিস্তানের পতাকা উত্তোলন!

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের কাছে হারে ভারত। সেই হারের পর ভারতের কিছু জায়গায় পাকিস্থান সমর্থকরা পটকা ফাটিয়ে উচ্ছাস প্রকাশ করেছিল। এই নিয়ে গোটা দেশে আলোড়ন পড়ে যায়। বিভিন্ন মহল থেকে বিভিন্ন প্রতিক্রিয়া আসতে থাকে।

দেশ জুড়ে ওঠে সমালোচনার ঝড়। এর পড়েই নড়চড়ে বসে উত্তরপ্রদেশ সরকার। বেশ কয়েকজনকে আটক করে দেশদ্রোহিতার মামলা দেওয়া হয়। এর পর সবকিছুই স্বাভাবিক ছিল। কিন্তু শনিবার গোরক্ষপুরের এক বাড়িতে পাকিস্থানের পতাকা উত্তোলনের ভিডিও ভাইরাল হয়ে যায়। চারিদিকে নিন্দার ঝড় বইতে থাকে। নড়েচড়ে বসে উত্তর প্রদেশ পুলিশ। আটক করা হয় পতাকা উত্তোলনের সাথে যুক্ত চার জনকে। যদিও ওই বাড়ির মালিক পাকিস্থানের পতাকা উত্তোলনের কথা অস্বীকার করেছেন। তাঁর যুক্তি, কটা ধর্মীয় পতাকা তোলা হয়েছিল। সেটাকেই অনেকে পাকিস্তানের পতাকা বলছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে নারাজ গোরক্ষপুর থানার অ্যাডিশনাল এস পি মনোজ কুমার অবস্তি। তিনি জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তের পর সত্য সামনে আসবে। দোষী প্রমাণিত হলে কাউকেই ছাড়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অসম রাইফেলসের ওপর জঙ্গি হামলা, নিহত কামান্ডিং অফিসার সহ ৬, তীব্র নিন্দা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশের সীমান্তবর্তী দুই দেশ পাকিস্তান এবং চীন ভারতের সিমানায় ঢোকার চেষ্টা করছে। ভারতের সেনা বাহিনী বার বার তাদের প্রচেষ্টা ব্যর্থ করছে। পাক মদতপুষ্ট জঙ্গিদের কাঁটাতারের বেড়া পেরিয়ে ভারতে এসে অশান্তি শুরু করার চেষ্টা বানচাল করছে। সব সময় সতর্ক থাকা সত্বেও জঙ্গি আক্রমণের […]