কাজ থেকে বাড়ি ফেরার পথে হাতির হামলায় মৃত্যু এক ব্যক্তির

জন দেখেছেন : 21
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 51 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাড়ির একমাত্র উপার্জনকারী প্রত্যেকদিনের মতো সকালে কাজে গিয়েছিলেন। কিন্তু সেই কাজ থেকে আর বাড়িতে ফেরা হল না। কাজ সেরে বাড়ি ফেরার পথে হাতির হামলায় মৃত্যু হল ওই ব্যক্তির।

রাজগঞ্জের আমবাড়ি রেঞ্জ অফিসের নিম বিট এলাকার ঘটনা। মৃতের নাম সেলবেস্টার ওরাওঁ। বাড়ি সরস্বতীপুর চা বাগানের করলাডুবিতে। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে কাজ সেরে বাড়ি ফেরার পথে হাতির সামনে পড়ে যান সেলবেস্টার। হাতিটি তাঁকে শুঁড় দিয়ে তুলে ছুড়ে ফেলে দেয়। এতে তিনি গুরুতর জখম হন। ত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে রাতে তাঁর মৃত্যু হয়।

মৃতের ভাইপো শিউ ওরাওঁ জানিয়েছেন, তাঁর কাকা বন দফতরের নিম বিটের অধীনে অস্থায়ী শ্রমিকের কাজ করতেন। উপার্জনশীল ব্যক্তিকে হারিয়ে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। তাই ছেলেদের বন দফতরে অন্তত শ্রমিকের কাজ দেওয়ার দাবি জানানো হয়েছে। রেঞ্জ অফিসার সুদীপ্ত সরকার জানিয়েছেন, ওই ব্যক্তি বন দফতরেরে অস্থায়ী শ্রমিক ছিলেন না। তিনি মাঝেমধ্যে শ্রমিকের কাজ করতেন। তবে পরিবারটিকে বন দফতরের নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেখা করছেন না উদ্ভব ঠাকরে! মমতার মুম্বই সফর ঘিরে রাজনৈতিক মহলে কৌতূহল বাড়ছে

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ২০২১ বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ব্যাপক সাফল্য পেয়েছে তৃণমূল। পশ্চিমবঙ্গ দখলের চেষ্টা বিজেপি করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বের কাছে পরাজিত হয়েছে। জাতীয় দল বিজেপিকে হারানোর পর থেকেই সর্বভারতীয় রাজনীতিতে প্রাসঙ্গিক হওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছে তৃণমূল। সেই কারণে পশ্চিমবঙ্গের বাইরে সংগঠন বিস্তারের মনযোগী হয়েছে […]