ওমিক্রম আতঙ্কের জন্যই কি খুন! বাড়ছে ধোঁয়াশা

জন দেখেছেন : 13
0 0
Read Time:1 Minute, 48 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ওমিক্রন আতঙ্কে নিজের স্ত্রী, সন্তানদের খুন করলেন এক চিকিৎসক! খুন করার আগে হোয়াটসঅ্যাপে তিনি জানিয়েছেন, মৃতদেহ গুনতে গুনতে তিনি ক্লান্ত। ওমিক্রন থেকে কেউই রেহাই পাবেন না। তাই এই ভোগান্তি থেকে স্ত্রী ও সন্তানদের ‘মুক্তি’ দিলেন তিনি।

উত্তরপ্রদশের কানপুরের ঘটনা। সেখানকার এক চিকিৎসকের বিরুদ্ধে নিজের স্ত্রী ও দুই সন্তানকে খুনের অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রী, সন্তানদের খুন করার পরই ভাইকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন চিকিৎসক। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান তাঁর ভাই। তিনি গিয়ে দেখেন, একটি ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বৌদি। অন্য ঘরে ভাইপো-ভাইঝি। এরপরই পুলিশে খবর দেন তিনি।

পুলিশ জানিয়েছে, স্ত্রীকে শ্বাসরোধ করে এবং দুই সন্তানকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন করেছেন চিকিৎসক। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছেন তাঁর ভাই। তবে ওমিক্রন আতঙ্কেই খুন নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও রহস্য, তা নিয়ে ধন্দে পুলিশ। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক চিকিৎসক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সংক্রমণের ক্ষমতা থাকলেও ওমিক্রনের মারণ ক্ষমতা কম বলেই মত বিশেষজ্ঞদের

Tue Dec 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনার নতুন উদ্বেগের নাম ওমিক্রন। আফ্রিকা থেকে শুরু করে এই মুহূর্তে প্রায় ৪০টি দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন। হু-হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বিশ্ব স্বাস্থ্য সংস্থা সমস্ত দেশের কাছে সতর্ক বার্তা পাঠিয়েছে। প্রায় প্রত্যেকটি দেশ বিদেশ থেকে আসা নাগরিকদের ওপর কড়া নজর রাখছে। […]