নুসরতকে ফেলে এনার সঙ্গে ভূস্বর্গে যশ!

জন দেখেছেন : 15
0 0
Read Time:2 Minute, 35 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এই মঙ্গলবারেই ধুমধাম করে লক্ষ্মীপুজো সেরেছেন। একা হাতে গোটা বাড়ির আলপনা দিয়েছেন। আর বুধবারই ‘লক্ষ্মী মেয়ে’ এনা সাহার পায়ের তলায় সর্ষে! সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার গভীর রাতে এনা জানিয়েছেন, ‘লক্ষ্মীপুজোর দ্বিতীয় দিনে রওনা দিচ্ছি কাশ্মীরের উদ্দেশে। সঙ্গে যাচ্ছেন যশ দাশগুপ্ত।’ উৎসবের আবহে এনার সঙ্গে কাশ্মীরে যশ। তাও আবার ছেলে ঈশান, নুসরত জাহানকে ছেড়ে! কেন? খোলসা করেছেন এনা।

বলেছেন, ‘আগামী ছবি ‘চিনে বাদাম’-এর একটি গানের শ্যুটিঙের কাজ বাকি। সে জন্যই আমরা কাশ্মীর যাচ্ছি। ভূস্বর্গের চোখ জোড়োনো পটভূমিতে শ্যুট।’ শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর প্রযোজক এনা। ছবিতে তিনিই যশের নায়িকা। এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’য় এনা ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এনা আরও জানিয়েছেন, দু’দিন কাশ্মীর ঘুরে দেখবেন তাঁরা। গানের দৃশ্য ক্যামেরাবন্দি করার উপযুক্ত জায়গা খুঁজবেন। তার পরে হবে শ্যুট। ছবির গান ছাড়াও ক্যামেরাবন্দি হবে মিউজিক ভিডিওর গানও। এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট শীঘ্রই একটি গানের ভিডিও আনতে চলেছে।

সেই গানও শ্যুট হবে কাশ্মীরেই। ভিডিওয় দেখা যাবে এনা আর রবিকে। প্রসঙ্গত, জারেক এন্টারটেইনমেন্টের পুজোর গান ‘লিলি ডোন্ট বি সিলি’-এর ভিডিওয় নেচেই পুজোর আগে আসর মাতিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। সেই ভিডিওর হাত ধরেই অভিনয় দুনিয়ায় পা রেখেছেন এনার বোন সাক্ষী সাহাও। এই মিউজিক ভিডিওর জনপ্রিয়তায় উৎসাহিত হয়েই সম্ভবত দ্বিতীয় কাজে হাত দিতে চলেছেন প্রযোজক-অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিশ্বের দ্বিতীয় দেশ হিসেবে ১০০ কোটি টিকাকরণের মাইলফলক ছুঁল ভারত, অভিনন্দন প্রধানমন্ত্রীর

Thu Oct 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নয়া নজির গড়ল ভারত। করোনার টিকাকরণে ১০০ কোটির মাইলফলক স্পর্শ করল ভারত। তবে এই কৃতিত্বের দিনেও দেশে কর্নার দৈনিক সংক্রমণের সংখ্যা বাড়ল। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪৫৪ জন। এখনও পর্যন্ত দেশে করোনায় […]