কোনও অশান্তি বরদাস্ত নয়! পুরভোটে প্রার্থীদের কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
Connect with us

বাংলার খবর

কোনও অশান্তি বরদাস্ত নয়! পুরভোটে প্রার্থীদের কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সুষ্ঠুভাবে নির্বাচন করে জিততে হবে। কোনও অশান্তি বরদাস্ত করা হবে না। কলকাতা পুরভোটে তৃণমূল প্রার্থীদের সঙ্গে বৈঠকে শনিবার স্পষ্ট ভাষায় এ কথাই জানালেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

পুরভোটের রণকৌশল ঠিক করতে শনিবার দুপুরে মহারাষ্ট্র নিবাস হলে কলকাতার ১৪৪ জন প্রার্থীকে নিয়ে বৈঠক করেন তৃণমূল নেতৃত্ব। বৈঠকে অভিষেকের পাশাপাশি হাজির ছিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস এবং পুরসভার প্রাক্তন মেয়র, তথা পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। জানা গিয়েছে, বৈঠকে, নির্বাচনে বিরোধীদের প্ররোচনায় পা দেওয়া যাবে না বলেও সতর্ক করা হয়েছে। প্রত্যেক প্রার্থীকে সংযম রাখতে বলা হয়েছে এবং কর্মী–সমর্থকদেরও সেই নির্দেশ দিতে বলা হয়েছে।

নিবিড় জনসংযোগ গড়ে নির্দেশ দেওয়া হয়েছে। এমনকী রাজ্য সরকারের প্রকল্পগুলিকেও আরও বেশি করে প্রচারের আলোয় নিয়ে আসার নির্দেশ দেওয়া হয়েছে। ফিরহাদ হাকিম শনিবার স্পষ্ট ভাষায় বলেছেন, ভোটদানে বাধা দেওয়া হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। যাঁরা টিকিট না পেয়ে নির্দল হয়েছেন তাঁদের বহিষ্কার করা হবে বলেও সিদ্ধান্ত হয়েছে। একই কথা শোনা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলাতেও। বড় বা ছোট সভারর বদলে তিনি দলীয় প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে বেশি করে প্রচার করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, ‘ আমরা গত ১১ বছরে কী করেছি, সেগুলো বেশি করে তুলে ধরুন মানুষের কাছে। বড় বা ছোট সভা না করে নিজের ওয়ার্ডের প্রত্যেকটি বাড়িতে বারবার করে গিয়ে প্রচার করুন।’

Advertisement