ঐন্দ্রিলা নেই! তাই আজ গপ্পো মীরের ঠেক বন্ধ – মীর এর অমোঘ সিদ্ধান্তে প্রশংশার ঝড়

Mir Afser Ali Aindrila Sharma
জন দেখেছেন : 1785
1 0
Read Time:3 Minute, 18 Second

ডিজিটাল ডেস্ক –  বাংলা সিনেমা কি রেডিও মির্চির রহস্য ভরা সানডে সাসপেন্স আর মীরাক্কেলের হোস্ট মীর (Mir Afsar Ali) সর্বদাই ব্যাতিক্রম। যেখানে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) অকাল মৃত্যুতে থ লেগে গিয়েছে বাংলা ছবির ইন্ডাস্ট্রি। গতকাল ২০ নভেম্বর মাত্র ২৪ বছর বয়সেই তরুণী অভিনেত্রী পরলোক গমন করলে চোখের জল বাঁধ মানেনি ছোট বড়  কারোরই। সেলিব্রেটি থেকে শুরু করে মুখ্যমন্ত্রী পর্যন্ত শোকস্তব্ধ সোশ্যাল মিডিয়াতে সবাই শোক জ্ঞাপন করেন। মীর (Mir Afsar Ali) কিন্তু এদের মধ্যে একদম ব্যতিক্রম । আর তিনি যা করেছেন, ফলে বেশ প্রশংশা কুড়িয়েছেন।

যেখানে তরুণী অভিনেত্রীর এই অকাল প্রয়াণে মীরেরও সবার মত মন খারাপ ছিলো গোটা দিন সারাদিনে তার প্রিয় সোশ্যাল মিডিয়াতে একটাও পোস্ট করেননি। তবে মীর নিয়েছেন এক অমোঘ সিদ্ধান্ত। ঐন্দ্রিলাকে শ্রদ্ধা জানিয়ে গতকাল ‘গপ্পো মীরের ঠেক’ (Golppo Mirer Thek) বন্ধ করে দিয়েছেন তিনি।

বেশ কয়েকমাস আগেই ছেড়ে দিয়েছেন রেডিও মির্চি (Radio Mirchi) । এখন আর সানডে সাসপেন্সে তার গলায় আর শোনা যায়না, তাই বলে মীর (Mir Afsar Ali) দূরে চলে যাননি । নিজে শুরু করেছেন নিজের গল্পের শো ‘গপ্পো মীরের ঠেক’। আর গতকাল ঐন্দ্রিলার অকাল প্রয়াণে স্মৃতির কথা মাথায় রেখে তিনি তার গপ্পো মীরের ঠেক  বন্ধ রেখেছিলেন।

প্রতি রবিবার সন্ধ্যায় এখানে একটি গল্প পাঠ করতেন তিনি। কিন্তু এই সপ্তাহের আসর বন্ধ করে দেন তিনি। রবিবার এক বার্তা দিয়ে জানান সেই কথা। নেটিজেনরাও সেই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন।

মীর লিখেছেন, ‘ঐন্দ্রিলা নেই। তাই আজ গপ্পো মীরের ঠেক বন্ধ। ওর পরিবার, বন্ধু, স্বজন সামলে উঠুক শোক।’ এই কথার পরিপ্রেক্ষিতে সবাই লিখতে শুরু করেছেন, গল্প পড়া, শোনার জন‍্য আরো অনেক দিন পড়ে রয়েছে, মন্তব‍্য করেছেন নেটনাগরিকরা।

প্রসঙ্গত গতকাল দুপুর ১২:৫৯ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। এরপর রাত্রি ৮ টা নাগাদ তার শেষকৃত্য সম্পন্ন হয়। শেষ বিদায়ে বোনকে সাজিয়ে দেন তার দিদি। আর সব্যসাচী তার কপালে সিঁদুর পড়িয়ে এবং পদচুম্বন করে শেষ বিদায় জানান।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গুরুত্বপূর্ণ সংবাদ! ভারতীয় এই রেলে বন্ধ হতে চলেছে RAC টিকিট

Mon Nov 21 , 2022
আমাদের গন্তব্যে পৌঁছানোর অন্যতম ভুমিকা রাখে ভারতীয় রেল আর তাতে টিকিট বুকিংয়ের সময় বেশ কিছু বিশেষ নিয়মাবলী রয়েছে। আপনি যখন টিকিট বুক করেন তখন টিকিট কনফার্ম হয়ে যায়, বা থাকে ওয়েটিং লিস্টে
Garib Rath Off RAC