ছেলেকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করায় তীব্র সমালোচনার শিকার নেহা

জন দেখেছেন : 30
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 41 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : গত ৩ অক্টোবর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। হাসপাতাল থেকেই ছেলে হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন অঙ্গদ। এর আগে এক ভিডিওতে সদ্যোজাতর এক ঝলক সামনে এনেছিলেন তারকা দম্পতি। এবার ব্রেস্টফিড করানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নেহা। নেহা বরাবরই সাহসী।

এর আগেও স্তন্যপান নিয়ে তাঁকে প্রকাশ্যে কথা বলতে দেখা গিয়েছে। আর এবার ছেলেকে স্তন্যপান করানোর সময় তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী। ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে ফেরার পথে নেহা ও অঙ্গদ এই ছবি তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে একটি গ্রে রঙের মেটারনিটি টপ পরে আছেন নেহা। আর তার ভিতর ছেলেকে ঢুকিয়ে নিয়ে স্তন্যপান করাচ্ছেন। নেহার এই ছবিতে ভালোবাসা উজার করে দিয়েছেন নেটপাড়ার একটা বড় অংশ। নুসরত জাহান, তাহিরা কাশ্যপ থেকে শুরু করে অন্যান্য তারকারাও সমর্থন ও ভালোবাসা জানিয়েছেন নেহাকে। তবে, নেটপাড়ার একটা অংশ তুলোধনা করল নেহাকে এমন ছবি দেওয়ার জন্য।

তবে, এবারেও ছেলের মুখ ঢেকে রেখেছেন নেহা। বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। আর মেয়ের জন্মের ৩ বছরের মাথায় ছেলের মা হলেন। তবে, মেয়ে বা ছেলে কারও ছবিই প্রকাশ্যে আনেননি নেহা। তাঁর মতে, নিজেদের মুখ তারা সোশ্যাল মিডিয়ায় দেখাতে চায় কি না, সে সিদ্ধান্ত তিনি নিজের সন্তানের ওপরেই ছেড়ে দিতে চান। আর তাই এখনই তিনি ও অঙ্গদ ছেলে ও মেয়ের কোনও ছবি প্রকাশ করবেন না। ইতিমধ্যেই বাড়িতে বসে একটি বিজ্ঞাপনের শ্যুট সেরে ফেলেছেন। সব ঠিক থাকলে হয়তো মাসখানেকের মধ্যেই সেটে ফিরবেন এই বলিউড অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

করোনায় মৃত্যুর জেরে আতঙ্কিত হেমতাবাদবাসী

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : করোনা আক্রান্তে হয়ে এক বৃদ্ধার মৃত্যুর জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। আশেপাশের লোকজন ওই পরিবারের ওপর সহানুভূতি না দেখিয়ে খারাপ ব্যবহার করছে বলে স্থানীয় সুত্রে জানা গিয়েছে। আশেপাশের কেউ ওই বাড়িতে যাচ্ছে না। উল্টে ওই পরিবারের লোকজনের সঙ্গে কথা বলাও পর্যন্ত বন্ধ […]