মালদায় ডাক্তারি ছাত্রের আত্মহত্যা ঘিরে রহস্য

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 8 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেঙ্গালুরুতে ডাক্তারির তৃতীয় বর্ষের ছাত্র মুজাফর হোসেন। বয়স ২০ বছর। বাড়ি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের পিরগঞ্জ গ্রামে। শনিবার হাটেবাজারে এক্সপ্রেস ধরে কলকাতা, তারপর কলকাতা থেকে বিমান ধরে বেঙ্গালরু যাওয়ার কথা ছিল।

সেই মতো শুক্রবার ব্যাগ গুছিয়ে রেখেছিলেন নিজের টেবিলের ওপর। রাতে খাওয়া দাওয়ার পর যথারীতি ঘুমিয়েও পড়েছিলেন। সকাল হয়ে গেলেও দরজা না খোলায় পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। কিন্তু দরজা না খোলায় জানালা দিয়ে ছেলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিবারের এবং গ্রামের লোকজন বিশ্বাস করতে পারছে না, এত শান্ত, মেধাবী ছাত্র আত্মহত্যা করতে পারেন বলে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে ছুটে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত ছাত্রের বাবা গোলাম জাব্বার জানিয়েছেন, শুক্রবার রাতে সবাই একসাথে খাওয়া দাওয়া করে এবং ছেলের ব্যাগ গোছানোর জন্য সহযোগিতা করেন। এর পর হাসিখুশি হয়ে দরজা দিয়ে ঘুমিয়ে পড়েন। সেই ছেলে আত্মহত্যা করতে পারে, এখনও বিশ্বাস করতে পারছেন না। অবসাদ নাকি প্রেম ঘটিত কোনও বিষয়, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

স্কুলের ব্যাগে বই নয়, কাফ সিরাপ ঘুরে বেড়াচ্ছে!

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাত নামতেই পিঠে ব্যাগ নিয়ে ওরা রওনা দেয় বাংলাদেশ সীমান্তে। ওদের পিঠব্যাগে বই থাকে না। থাকে ১০০ বোতল কাফ সিরাপ। ধরলা নদী পেরিয়ে সেই কাফ সিরাপ পৌঁছে দেওয়া হয় বাংলাদেশ সীমান্ত সংলগ্ন জারিধরলা ও দরিবস গ্রামে। সেখান থেকে সহজেই তা পৌঁছে যায় […]