বিবাহ বার্ষিকীর দিন যুবকের রহস্যজনক মৃত্যু!

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 24 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দমদমের পানশালা থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের নাম রীতেশ জয়সওয়াল। তাঁর বাড়ি পূর্ব সিঁথি রোডে। জানা গিয়েছে, শুক্রবার নিজের বিবাহবার্ষিকী পালনের জন্য চার বন্ধুকে নিয়ে দমদম পার্কের ওই পানশালায় আসেন রীতেশ।

খাওয়াদাওয়া ও মদ্যপান শেষে বাথরুমে যান রীতেশ। কিন্তু বহুক্ষণ সেখান থেকে বেরিয়ে না আসায় বন্ধুরা খোঁজখবর শুরু করেন তাঁর। রাতে ওই যুবকের খোঁজে বন্ধুরা তাঁর বাড়িতে যান। বাড়িতে না মেলায় বন্ধুরা ফের পানশালায় আসেন। শেষপর্যন্ত পানশালার নীচ থেকে রীতেশের দেহ উদ্ধার হয়।

সঙ্গে সঙ্গেই রীতেশকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কীভাবে ওই যুবকের মৃত্যু হল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পানশালার কর্মীদেরও।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কোনও অশান্তি বরদাস্ত নয়! পুরভোটে প্রার্থীদের কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Sat Dec 4 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সুষ্ঠুভাবে নির্বাচন করে জিততে হবে। কোনও অশান্তি বরদাস্ত করা হবে না। কলকাতা পুরভোটে তৃণমূল প্রার্থীদের সঙ্গে বৈঠকে শনিবার স্পষ্ট ভাষায় এ কথাই জানালেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পুরভোটের রণকৌশল ঠিক করতে শনিবার দুপুরে মহারাষ্ট্র নিবাস হলে কলকাতার ১৪৪ জন প্রার্থীকে […]