৫০ লক্ষ টাকা না দিলে খুনের হুমকি সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে ধৃত ২

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 17 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে প্রাণনাশের হুমকি এবং তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত দুই ব্যক্তির নাম অবিনাশকুমার ভারতী এবং দীপক অওলাখ। ২৪ বছরের অবিনাশ বিহারের বেগুসরাইয়ের সালাউনা গ্রামের বাসিন্দা। তিনি রাশিদের গাড়িচালক ছিলেন। বছর কুড়ির দীপক উত্তরপ্রদেশের আমরোহার বাসিন্দা। দীপক রাশিদের অফিসে কিছু দিন কাজ করেছেন। তাঁকে ট্রানজিট রিমান্ডে শহরে আনা হয়েছে।

রাশিদের পরিবারের অভিযোগ, দিন কয়েক আগে শিল্পীর মেয়ের মোবাইলে দফায় দফায় ফোন আসে। বলা হয়, বাড়ির সামনে বন্দুকবাজ ঘুরছে। বাড়ি থেকে বেরোলেই গুলি করা হবে শিল্পী এবং তাঁর পুত্রকে।পুলিশ সূত্রে খবর, রাশিদের অফিসে কিছু দিন কাজ করে দীপক উত্তরপ্রদেশে নিজের বাড়ি চলে যান। এর পর হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে রাশিদ এবং তাঁর কন্যাকে হুমকি দিতে থাকেন। বলা হয়, তাঁকে ‘ক্ষতিপূরণ’ দিতে হবে। প্রথমে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেন। পরে ২০ লক্ষ টাকা চাওয়া হয়। টাকা না পেলে রাশিদকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

এর পরই নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করা হয় রাশিদের পরিবারের তরফে। পুলিশ তদন্তে নেমে দু’টি টেলিফোন নম্বরের হদিশ পায়। সেই সূত্র ধরে মোবাইলের টাওয়ার লোকেশন দেখে ওই দুই অভিযুক্তকে ধরা হয়। আপাতত দুই অভিযুক্তকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঠাকুর বিসর্জন করতে এসে ছুরিকাহত জলপাইগুড়ির যুবক

Sat Oct 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দশমীর দিন ঠাকুর বিসর্জনে এসে ছুরির হামলায় গুরুতর জখম হলেন এক যুবক। শুক্রবার সন্ধ্যায় জলপাইগুড়ির গেন্দ্রাপাড়া চা বাগান থেকে গয়েরকাটা ঘাটে ঠাকুর বিসর্জনে এসেছিলেন বেশ কিছু যুবক। সেই সময় ভিড়ের মধ্যে রোহন ওরাও নামে এক যুবককে ছুরি মারা হয় বলে অভিযোগ। এরপরই […]