৮৩ কেজির কেক কেটে ৮৩তম জন্মদিন পালন করলেন মুলায়ম সিং যাদব

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ আজ ২৩ নভেম্বর সমাজবাদী পার্টির নেতা এবং উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের ৮৩ তম জন্মদিন। খুব আড়ম্বর করেই লখনৌয়ের বিক্রমাদিত্য মার্গে সমাজবাদী পার্টির সদর দফতরে ৮৩ কেজির কেক কেটে এবং ৮৩ কেজি লাড্ডু বিতরণ করে জন্মদিন পালন করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

মুলায়ম সিং যাদবের পুত্র তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব কেক ও লাড্ডু খাইয়ে বাবার গায়ে চাদর জড়িয়ে দেন। মুলায়ম সিং যাদবের জন্মদিন পালনে বিভিন্ন নেতার পাশাপাশি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। মুলায়ম সিং যাদব তার স্বল্প ভাষণে বলেন, পরিবর্তনের রাজনীতি দেখছে দেশ। আত্মবিশ্বাসে পরিপূর্ণ যুবসমাজই পারে পরিবর্তন করতে।’ অখিলেশ যাদব বাবাকে প্রণাম করে আশীর্বাদ চেয়ে নেন। বহু নেতা বিভিন্ন ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানান মুলায়মকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং প্রবীণ নেতার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

সারা রাজ্য জুরে সমাজবাদী পার্টির নেতা-কর্মীরা উৎসাহের সঙ্গেই মুলায়ম সিং যাদবের জন্মদিন পালন করেন। মুলায়মের ভাই তথা প্রগতিশীল সমাজবাদী পার্টির (লহিয়া) নেতা শিবপাল যাদব পার্টির সদর দফতরের কেক কেটে দাদার ছবি নিয়ে জন্মদিন পালন করেন। তাঁর পার্টির উদ্যোগে একদা ‘কুস্তিগির’ মুলায়মের জন্মদিন উপলক্ষে কুস্তি প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছিল। এই প্রতিযোগিতায় বিভিন্ন এলাকার কুস্তিগিররা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

গ্রুপ-ডি নিয়োগ মামলায় সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে আবেদন রাজ্যের, বুধবার হতে পারে শুনানি

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ স্কুল সার্ভিস কমিশনের গ্রুপ-ডি কর্মী নিয়োগে দুর্নীতি মামলায় সিঙ্গল বেঞ্চের সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করে প্রত্যাশিতভাবেই কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে আবেদন করল রাজ্য সরকার। বিচারপতি হরিশ টান্ডন ও বিচারপতি রবীন্দ্রনাথ সামন্তর ডিভিশন বেঞ্চে মামলা দায়ের করার আর্জি মঞ্জুর হয়েছে। রাজ্যের আর্জি শুনে […]

আপনার পছন্দের সংবাদ