মেয়েকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু! খুনের অভিযোগ মহিলার পরিবারের

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 59 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মেয়েকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়ের! শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের ফুলবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতের জটিয়াকালি সংলগ্ন জয়দেবভিটা গ্রামে। মৃতার নাম মুক্তা খাতুন (২১)। জানা গিয়েছে, মৃতার একমাত্র মেয়ে ঘরের মধ্যে খেলছিল।

পাশেই ছিলেন মা। একরত্তি মেয়ে খেলতে খেলতে আলমারি ধরে টান দিতেই আলমারিটি তার গায়ের উপর পড়ে যাচ্ছিল। দ্রুত ছুটে গিয়ে সেই আলমারি বুক দিয়ে ঠেকিয়ে ধরে মেয়েকে রক্ষা করেন তিনি। কিন্তু ততক্ষণে আলমারির কাঁচ ভেঙে তাঁর বুকের মধ্যে ঢুকে যায়। যন্ত্রণায় কাতরালেও সন্তানকে রক্ষা করার স্বার্থে আলমারি ছেড়ে দেননি মুক্তা। চিৎকার শুনে পরিবারের লোকেরা ওই অবস্থা থেকে তাঁকে উদ্ধার করেন।

সঙ্গে সঙ্গে ফুলবাড়ির এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতার স্বামী মুন্না খান নিরাপত্তারক্ষীর কাজ করেন। স্ত্রীকে হারিয়ে তিনিও শোকে বিহ্বল। যদিও মুক্তার বাবা গুলজার মহম্মদের অভিযোগ, জামাইয়ের দাবি মতো অতিরিক্ত পণ না দেওয়ায় মেয়েকে খুন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মৃত মহিলার স্বামী মুন্না খানকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অর্থের অভাবে হচ্ছে না ৯ বছরের প্রতিবন্ধী মেয়ের চিকিৎসা, সরকারি সহযোগিতার আশায় অসহায় বাবা

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দুঃস্থ অসহায় পরিবার, শিবু ও শোভা মাঝির নয় বছরের প্রতিবন্ধী কন্যা বিপাশা মাঝিকে নিয়ে অসম লড়াই। বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের পাহাড়পুর গ্রাম। নয় বছরের প্রতিবন্ধী কন‍্যা বিপাশা ও আর এক ছেলেকে নিয়ে এখানেই বাস করেন অসহায় শিবু মাঝি। বিপাশা জন্মানোর পর থেকেই […]