শান্তিপুরে বিজেপির পোলিং এজেন্টকে ঘরবন্দি করে রাখলেন মা !

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 41 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বিজেপির পোলিং এজেন্টকে গৃহবন্দী করে রাখার অভিযোগ উঠল শান্তিপুরে। খড়দহ, গোসাবা, দিনহাটার পাশাপাশি আজ শান্তিপুরেও সকাল থেকে শুরু হয়েছে উপনির্বাচনের ভোটগ্রহণ।

শান্তিপুর কেন্দ্র থেকেই বিজেপির প্রার্থী হয়েছেন নিরঞ্জন বিশ্বাস এবং তৃণমূল প্রার্থী হয়েছেন ব্রজ কিশোর গোস্বামী। এই কেন্দ্রের শক্তিপুর প্রাথমিক বিদ্যালয়ের বিজেপি প্রার্থীর পোলিং এজেন্ট হওয়ার কথা ছিল বিজেপি কর্মী তাপস দাসের। আজ সকালে প্রার্থী জানতে পারেন তাপস দাস বুথে যাননি। খবর পাওয়া মাত্র তাপস দাসের বাড়িতে ছুটে যান নিরঞ্জন বিশ্বাস। বাড়ি গিয়ে জানতে পারেন তাপস দাসকে তাঁর মা ঘরে তালাবন্দি করে রেখেছেন।

তিনি গিয়ে তালা খুলে দেন। তাপসের মা জানিয়েছেন, গতকাল রাতে ৪০ থেকে ৫০ জনের একটা দল তাঁর বাড়িতে এসে হুমকি দেয় যে তাপস যদি পোলিং এজেন্ট থাকেন তাহলে তাঁকে খুন করা হবে এবং বাড়িতে আগুন লালিয়ে দেওয়া হবে। এই হুমকি পাওয়ার পর ভয়ে আজ সকালে তাপস দাসকে তাঁর মা ঘরে তালাবন্দি করে রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

হাইকোর্টের আতশবাজি নিষিদ্ধের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে আতশবাজি উন্নয়ন সমিতি

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতা হাইকোর্টের সমস্ত আতশবাজি নিষিদ্ধ করার রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিমকোর্টের দ্বারস্থ হল আতশবাজি উন্নয়ন সমিতি। আজকেই দেশের সর্বোচ্চ আদালতে হলফনামা দাখিল করা হয়েছে। আগামী সোমবার এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। গত শুক্রবার, পরিবেশকর্মী রোশনি আলির দায়ের করা এক মামলার ভিত্তিতে কালীপুজো […]