দেশে আরও কমল করোনার দৈনিক সংক্রমণ
Connect with us

দেশের খবর

দেশে আরও কমল করোনার দৈনিক সংক্রমণ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশে আবারও কমল করোনার দৈনিক সংক্রমণ। তবে বেড়েছে সংক্রমণের হার। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৫১৪ জন।

এই নিয়ে দেশে করোনা আক্রান্ত হলেন মোট তিন কোটি ৪২ লক্ষ ৮৫ হাজার ৮১৪ জন। সংক্রমণ কমার পাশাপাশি কমেছে দৈনিক মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি হয়েছেন ২৫১ জন। গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় মৃত্যু হয়েছে মোট ৪ লক্ষ ৫৮ হাজার ৪৩৭ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমণের হার বেড়ে হয়েছে ১.৪২ শতাংশ। এখনও পর্যন্ত দেশে কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট তিন কোটি ৩৬ লক্ষ ৬৮ হাজার ৫৬০ জন।

এই মুহূর্তে দেশে সক্রিয় রোগী রয়েছেন এক লক্ষ ৫৮ হাজার ৮১৭ জন। গত এক দিনে দেশে কমেছে টেস্ট এবং টিকাকরণের সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে মাত্র আট লক্ষ ৮১ হাজার ৩৭৯ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬০ কোটি ৯২ লক্ষ এক হাজার ২৯৪টি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ১২ লক্ষ ৭৭ হাজার ৫২৪ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকাকরণ হয়েছে ১০৬ কোটি ৩১ লক্ষ ২৪ হাজার ২০৫ জনের।

Advertisement