চোখে বিষাক্ত তরল ছিটিয়ে টাকা, সোনা নিয়ে চম্পট!

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিষাক্ত তরল ছিটিয়ে সোনা ব‍্যবসায়ীর কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ উঠল মালদার হরিশ্চন্দ্রপুরে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার মুকুন্দপুর বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকায়।

দু’জন দুষ্কৃতী মুখে কাপড় বেঁধে এসে নগদ টাকা ও সোনার গয়না ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের শনাক্ত করতে পারেননি ওই ব‍্যবসায়ী। পরে ব্যবসায়ীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই স্বর্ণ ব্যবসায়ীকে আহত অবস্থায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। পরে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়েছে তাঁকে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মুকুন্দপুর থেকে হরিশ্চন্দ্রপুর গোপাল কেডিয়া মোড় এলাকা দিয়ে বাড়িতে ফিরছিলেন ব‍্যবসায়ী বিশ্বজিৎ পোদ্দার (২৬)।

সেই সময় ঘটনাটি ঘটে। ওই তরল এতটাই বিষাক্ত ছিল যে চোখ খুলতেই পারছেন না তিনি। সমস্ত ঘটনা জানিয়ে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছে ব‍্যবসায়ীর পরিবার। পুলিশ যেন আরও সক্রিয় হয়, সেই দাবি তুলেছে ব‍্যবসায়ী মহল। যদিও হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় দাস জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই দুষ্কৃতীরা পুলিশের জালে ধরা পড়বে। এলাকায় যথেষ্ট সক্রিয় রয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

খুনের চেষ্টার অভিযোগে ত্রিপুরায় গ্রেফতার সায়নী ঘোষ

Sun Nov 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নি ঘোষকে গ্রেফতার করল ত্রিপুরা পুলিশ। আজ বিকালেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে গাড়ি দিয়ে ধাক্কা মারার চেষ্টার অভিযোগ এনেছেন বিশ্বজিৎ দেবনাথ নামে এক ব্যক্তি। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। তৃণমূল যুবর […]