গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 47 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। প্রবল শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে আজ সকালে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয় তাঁকে। পরে তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। বর্তমানে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মুখোপাধ্যায় এবং সোমনাথ কুণ্ডুর তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত সুব্রত মুখোপাধ্যায়। সেই কারণে মাঝেমধ্যেই শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। হৃদরোগের কারণে শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

পাশাপাশি মন্ত্রীর ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপেরও সমস্যা রয়েছে। এই বিষয়গুলোকে মাথায় রেখেই চিকিৎসকদের নিয়ে একটি মাল্টি ডিসিপ্লিনারি বোর্ড গঠন করা হয়েছে। গত মে মাসে নারদ মামলায় গ্রেফতার হওয়ার পরও জেলেই অসুস্থ হয়ে পড়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। শ্বাসকষ্ট জনিত সমস্যা বেড়ে যাওয়ায় এসএসকেএম হাসপাতালের উডবার্ন বিভাগে ভর্তি ছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর! ১৫ নভেম্বর থেকে খুলছে রাজ্যের স্কুল-কলেজ!

Mon Oct 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে প্রতীক্ষার অবসান। দীর্ঘ কুড়ি মাস পর আবার খুলতে চলেছে রাজ্যের সমস্ত স্কুল-কলেজের তালা। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ১৫ নভেম্বর থেকে খুলে যাবে রাজ্যের সমস্ত স্কুল-কলেজ।   সোমবার শিলিগুড়িতে উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকে এই কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠক […]